বড় খবর

হামি সিরিজ, নতুন চমক শিবপ্রসাদ-নন্দিতার

‘জুনিয়র পন্ডিত’ এবং ‘জুনিয়র কমরেড’- এই দুটো ছবিই শিবপ্রসাদ-নন্দিতার ‘হামি ফিল্মস’-এর নতুন ব্যানারে হতে চলেছে। তবে পর পর দু’বছরে।

শিবপ্রসাদ-নন্দিতার নতুন ব্যানার 'হামি ফিল্মস'।

ফের চমক নিয়ে হাজির শিবপ্রসাদ-নন্দিতা জুটি। তবে এবারে একটা নয়, পর পর দুটো চমক। ইতিমধ্যেই বুঝতে পেরেছেন ছবির কথা বলছি। তবে কেবলমাত্র ছবি নয়, ‘জুনিয়র পন্ডিত’ এবং ‘জুনিয়র কমরেড’-তো আছেই, কিন্তু এই দুটো ছবিই শিবপ্রসাদ-নন্দিতার ‘হামি ফিল্মস’-এর নতুন ব্যানারে হতে চলেছে।

বছর দুই আগে ভুতু ও চিনির বন্ধুত্ব সাড়া ফেলেছিল। বক্স অফিসে হিট করেছিল ‘হামি’। সেই কথা মাথায় রেখেই ব্রত বন্দ্যোপাধ্যায় আর তিয়াসা পালকে ফেরত আনতে চলেছেন বড়পর্দায়। সেই সঙ্গে খুদেদের জন্য ‘হামি ফিল্মস’-এর ব্যানারে আসবে ছবি, নন ফিকশন শো, ওয়েব সিরিজ।

আরও পড়ুন, ১৬ বছর পরে আবার! ‘হাঙ্গামা টু’-র কাজ শুরু করবেন প্রিয়দর্শন

প্রযোজনা সংস্থার মূল উদ্দেশ্য ছোট নতুন মুখ প্রকাশ্যে আনা। এখানেই শেষ নয়, এই প্রজেক্ট দিয়েই শিবু-নন্দিতার দলে যোগ দিলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। ২০২০ সালের বড়দিনে মুক্তি পেতে চলেছে ‘জুনিয়র পন্ডিত’। ছবিতে অভিনয় দেখা যাবে খরাজ মুখোপাধ্যায়, শিবপ্রসাদ মুখোপাধ্যায়, গার্গী রায়চৌধুরী এবং ব্রত বন্দ্যোপাধ্যায়কে।

হামি ফিল্মসের ব্যানেরর দুটি ছবিতেই বাবা-মায়ের ভূমিকায় দেখা যাবে গার্গী এবং শিবপ্রসাদকে। ২০২১-এ মুক্তি পাবে ‘জুনিয়র কমরেড’। যদিও এখনই ছবির কাস্ট নিয়ে মুখে কুলুপ এঁটেছেন পরিচালকদ্বয়।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Shiboprosad mukherjee and nandita roy announced their new banner by the name of haami films

Next Story
প্রয়াত থিয়েটার অভিনেত্রী শওকত কাইফিShaukat Kaifi
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com