scorecardresearch

বড় খবর

রোহিত শেট্টির হাতে কাচের বোতল ভাঙলেন শিল্পা! অভিনেত্রীর উপর রেগে আগুন দর্শকরা

শিল্পার কাণ্ডে অবাক রোহিত নিজেও

রোহিত শেট্টির হাতে কাচের বোতল ভাঙলেন শিল্পা! অভিনেত্রীর উপর রেগে আগুন দর্শকরা
রোহিতের সঙ্গে এ কী করলেন শিল্পা?

শিল্পা শেট্টির ( Rohit Shetty ) আচরণে অবাক রোহিত শেট্টি ( Rohit Shetty )। কিন্তু হঠাৎ কী এমন করলেন শিল্পা? যাতে খাতরা মাস্টার নিজেই ভয় পেয়ে গেলেন? শিল্পের এহেন আচরণে রোহিতের সঙ্গেই যথেষ্ট হতবাক বাদশা নিজেও।

রিয়ালিটি শোয়ের মঞ্চেই ঘটেছে এই ঘটনা। রাগের চোটে রোহিতের হাতের ওপর কাচের বোতল ভাঙলেন শিল্পা! বলা নেই কওয়া নেই সোজাসুজি হাতের ওপর ফাটিয়ে ফেললেন কাচের বোতল। আকস্মিক এই ঘটনায় চমকে উঠেছেন রোহিত। যদিও স্টান্ট এবং ডেঞ্জার গুরু হিসেবে রোহিত নিজেকে অন্য মাত্রায় নিয়ে গিয়েছেন – তার কাছে এসব কোনও ব্যাপারই না। তবে হঠাৎ ঘটনায় একরকম আতঙ্কিত রোহিত। শিল্পাকে জিজ্ঞেস করে বসলেন পাগল টাগল হয়ে গেলে নাকি? মাথা খারাপ হয়ে গেছে?

ভিডিও/ ফেসবুক

আরও পড়ুন [ ‘১ মিনিট নীরবতা পালন হোক!’, সুস্মিতা-ললিতের প্রেম নিয়ে খিল্লি করে ট্রোলড শ্রীলেখা ]

এই কাণ্ডের পরক্ষণেই হেসে ফেললেন শিল্পা! তার একটাই বক্তব্য, রোহিত কেন সিনেমায় কাস্ট করছে না তাঁকে। সিনেমা দাও বলেই চেঁচিয়ে ওঠেন। আর রোহিত ভয়ের চোখে তাকিয়ে থাকলেন। সম্পূর্ন ঘটনাই ঘটেছে মজার ছলে। তবে এই ঘটনায় বেজায় চটেছেন দর্শকরা। রোহিতের বিপদ হতে পারত এটা ভেবেই শিল্পাকে দুষতে ছাড়লেন না কেউই।

‘Khatron ke Khiladi’ – শোয়ে ভয়ঙ্কর স্টান্ট এর আয়োজন করেন রোহিত শেট্টি। প্রতিবার নয়া চমক থাকে সেই শোয়ে। এমনকি অনুরাগীরা এও বলেন রোহিত স্যারের সিনেমা মানেই তাতে তিন চারটা গাড়ি হাওয়ায় উড়বে এতো স্বাভাবিক।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Shilpa shetty broke glass bottle rohit shetty hand