‘সম্মানের সঙ্গেই তুমি এই কঠিন পরিস্থিতি কাটাবে’, রাজের পর্নকাণ্ডে শিল্পার পাশে মাধবন

পর্ন-কাণ্ডে রাজ কুন্দ্রার গ্রেফতারির পর থেকে নিজেকে গুটিয়ে নিয়েছেন শিল্পা।

Shilpa Shetty, Raj Kundra, Raj Kundra Arrest, Bollywood, শিল্পা শেট্টি, রাজ কুন্দ্রা, আর মাধবন
শিল্পা শেট্টির সমর্থনে মুখ খুললেন আর মাধবন

স্বামী রাজ কুন্দ্রা (Raj Kundra) জেলে। পর্নফিল্ম কেলেঙ্কারিতে স্বাভাবিকভাবেই স্ত্রী শিল্পা শেট্টিকে (Shilpa Shetty) নিয়েও উঠেছে নানা প্রশ্ন। হাজারো কটাক্ষ, সমালোচনার শিকার হতে হচ্ছে তাঁকে। এককথায়, বেজায় কঠিন পরিস্থিতির মধ্য দিয়ে যেতে হচ্ছে অভিনেত্রীকে। সোমবারই সোশ্যাল মিডিয়ায় এক বিবৃতি জারি করে শিল্পার মন্তব্য, “ভুয়ো অভিযোগ, আক্রমণ সহ্য করে চলেছি। এমনকী, যাঁদের শুভাকাঙ্ক্ষী মনে করতাম, তাঁরাও বাদ যাননি। ট্রোলিং, নানা প্রশ্নের সম্মুখীন হতে হয়েছে, শুধু আমাকে নয়, আমার পরিবারকেও। তবে আমি এখনও পর্যন্ত কোনও বিষয়ে মন্তব্য করিনি, করবও না।” পর্ন-কাণ্ডে রাজ কুন্দ্রার গ্রেফতারির পর থেকে নিজেকে অনেকটা গুটিয়েই নিয়েছেন শিল্পা। সেই প্রেক্ষিতেই এবার বন্ধু-সহকর্মীর পাশে দাঁড়িয়ে মুখ খুলেছেন আর মাধবন (R Madhavan)।

মাধবনের মন্তব্য, “আমার দেখা শক্ত মানুষগুলোর মধ্যে তুমি অন্যতম শিল্পা। আমার বিশ্বাস, সম্মান এবং মর্যাদার সঙ্গেই তুমি এই কঠিন পরিস্থিতি পার করবে। তোমার এবং তোমার পরিবারের জন্য সবসময়ে প্রার্থনা করছি।”

[আরও পড়ুন: বয়সের ছাপ দূরঅস্ত! ভেজা শরীরে কিলার লুকে কিং খান, নেটদুনিয়ায় উত্তেজনার পারদ তুঙ্গে]

শিল্পার সমর্থনে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন তাঁর বোন শমিতা শেট্টিও (Shamita Shetty)। এছাড়াও অভিনেত্রীর সমর্থনে মুখ খুলেছেন বরুণ ধাওয়ান, গওহর খান, রিচা চাড্ডা, হনসল মেহেতা, মাহি ভিজে’র মতো অনেক তারকাই।

প্রসঙ্গত, সোমবারই শিল্পা শেট্টি বিবৃতি জারি করে সাফ জানিয়ে দিয়েছেন যে, “ভারতীয় নাগরিক হিসেবে আমার আইনের উপর আস্থা রয়েছে। গত ২৯ বছর ধরে কঠোর পরিশ্রম করে নিজের কেরিয়ার গড়েছি। মানুষ যেভাবে আমাকে বিশ্বাস করেছেন, আমিও তা রেখেছি। তাই আমাদের নীরবতার সুযোগ নিয়ে ভুয়ো রটনা কিংবা অযথা আক্রমণ করবেন না। আমাদের ব্যক্তিগত গোপনীয়তাকে সম্মান করুন। আইনকে আইনের পথে হাঁটতে দিন। সত্যমেব জয়তে!”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Shilpa shetty gets r madhavans support

Next Story
ঐন্দ্রিলাকে ‘হাতি’ বলে কটাক্ষ, কু-মন্তব্যের জন্য স্যান্ডি সাহাকে ব্লক করলেন অঙ্কুশ!
Show comments