scorecardresearch

বড় খবর

আহত পাখির জন্য গায়ত্রী মন্ত্র জপ মেয়ের, ভক্তি দেখে মুগ্ধ শিল্পা শেট্টি, দেখুন ভিডিও

আগামী মার্চেই ২ বছরে পা দেবে শিল্পা-কন্যা। খুদের এমন কাণ্ড দেখে আবেগে ভাসছে নেটদুনিয়া।

আহত পাখির জন্য গায়ত্রী মন্ত্র জপ মেয়ের, ভক্তি দেখে মুগ্ধ শিল্পা শেট্টি, দেখুন ভিডিও
শিল্পা শেট্টি

একরত্তি হলেও কী হবে, গায়ত্রী মন্ত্র একেবারে মুখস্থ। শিল্পা শেট্টির (Shilpa Shetty) মেয়ে সামিশার (Samisha) কাণ্ডকীর্তি দেখে আবেগে ভাসছে নেটপাড়া। বাড়ির বাগানের সবুজ ঘাসে আহত পাখিকে পরে থাকতে দেখে ছোট্ট সামিশার মন কেঁদে ওঠে। তৎক্ষণাৎ ওই পাখির দ্রুত আরোগ্য কামনা করে গায়ত্রী মন্ত্র পড়া শুরু করে একরত্তি। মা শিল্পা নিজেই সেই দৃশ্য দেখে হতবাক তো বটেই, পাশাপাশি মুগ্ধও। সামিশার এহেন মনোভাব তাঁকে ভাবতে বাধ্য করেছে যে, “শিশুদের মনই সবথেকে শুদ্ধ হয়।”

শিল্পা শেট্টি নিজেই তাঁর মেয়ে সামিশার ভিডিও শেয়ার করেছেন। যেখানে দেখা যাচ্ছে সাদা পোশাক পরে ছোট্ট সামিশা বাড়ির বাগানে খেলছে। তার মাঝেই আহত পাখি দেখে তার শারীরিক পরিস্থিতি সম্পর্কে মাকে জিজ্ঞাসাবাদ শুরু করে। শিল্পা মেয়েকে বোঝান যে, ওই পাখিটি মৃত নয়, শুধু আঘাত পেয়েছে। এরপরই মায়ের পাশে বসে একমনে গায়ত্রী মন্ত্র পড়া শুরু করে ওই পাখির মঙ্গল কামনা করে। আগামী মার্চেই ২ বছরে পা দেবে শিল্পা-কন্যা। আর এই বয়সেই তার এতটা সহানুভূতিশীলতা দেখে আবেগে ভাসছে নেটপাড়াও।

মেয়ে সামিশার ভিডিও শেয়ার করে শিল্পার মন্তব্য, “সত্যিই বাচ্চাদের মনই সবথেকে বেশি পরিস্কার হয়। সামিশা, যার এখনও ২ বছর বয়স-ই হয়নি, সে এতটা সহানুভূতিশীল। এবং জানেও যে কখন কার নিঃশর্ত ভালবাসা আর প্রার্থনার প্রয়োজন হয়।” অভিনেত্রী জানান, আহত ওই পাখিটিকে পরে PETA-র সদস্যরা এসে তাঁর বাড়ি থেকে উদ্ধার করেছেন।

[আরও পড়ুন: পাঞ্জাব ভোটে বোনের জন্য কোনও প্রচার করবেন না, কংগ্রেসকে ফেরালেন সোনু সুদ!]

শিল্পার কথায়, প্রার্থনা আর বিশ্বাস দিয়েই দুনিয়াকে জয় করা যায়। বয়স হওয়ার পাশাপাশি একথা যেন আমাদের মাথায় থাকে। PETA-কেও ধন্যবাদ জানিয়েছেন আহত পাখিকে উদ্ধার করার জন্য।

প্রসঙ্গত, স্বামী রাজ কুন্দ্রার পর্ন-কাণ্ড বিতর্ক এখন অতীত! স্বামী আর দুই সন্তানকে নিয়ে দিব্যি সুখের ঘরকন্না করছেন শিল্পা শেট্টি। বর্ষশেষেই গোটা পরিবার নিয়ে ঘুরতে গিয়েছিলেন অভিনেত্রী।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Shilpa shetty is amazed as daughter samisha chants gayatri mantra for injured bird