scorecardresearch

বড় খবর

বড় ঘোষণা বলিউডে! ‘ইন্ডিয়ান পুলিশ ফোর্স’-এ শিল্পা শেট্টি

অজয়-রণবীর-অক্ষয়ের পর এবার পুলিশের ভূমিকায় মুখ্য চরিত্রে চমক দেবেন শিল্পা।

Shilpa Shetty, Rohit Shetty, Rohit Shetty’s cop universe, Indian Police Force series, রোহিত শেট্টি, শিল্পা শেট্টি, ইন্ডিয়ান পুলিশ ফোর্স সিরিজ, সিদ্ধার্থ মালহোত্রা, আমাজন প্রাইম, bengali news today
শিল্পা শেট্টি

শনিবার বড়সড় ঘোষণা করলেন রোহিত শেট্টি। তাঁর পুলিশি ড্রামা ফ্র্যাঞ্চাইজিতে নয়া সংযোজন হতে চলেছে। আর সেই কাহিনির মুখ্য ভূমিকায় এবার পুরুষের পাশাপাশি এক কেতাদুরস্ত মহিলা পুলিশ অফিসারের গল্পও বলবেন পরিচালক। যে চরিত্রে দেখা যাবে শিল্পা শেট্টিকে। নিঃসন্দেহে বছর খানেক বাদে ভিন্ন স্বাদের গল্পে দেখা যাবে অভিনেত্রীকে। প্রত্যাবর্তনের পর বড় ব্রেক বললেও অত্যুক্তি হয় না। পদার্পণ করতে চলেছেন ওটিটি প্ল্যাটফর্মেও।

তবে চমক এখানেই শেষ নয়! রোহিত শেট্টির এই নতুন প্রজেক্ট ‘ইন্ডিয়ান পুলিশ ফোর্স’ আদতে ওয়েব সিরিজ। আমাজন প্রাইম ভিডিওর প্ল্যাটফর্মে দেখা যাবে। দিন দুয়েক আগেই ‘শেরশাহ’ অভিনেতা সিদ্ধার্শ মালহোত্রাকে নিয়ে যে সিরিজের ঘোষণা করেছেন রোহিত। গল্পে সিদ্ধার্থ দিল্লির এক পুলিশ আধিকারিক। এবার শনিবার সেই সিরিজের-ই আরেক চমক প্রকাশ্যে আনলেন পরিচালক। শিল্পা শেট্টিকে দেখা গেল বন্দুকধারী অবতারে, পুলিশ আধিকারিকের ভূমিকায়।

দেশের রক্ষায় প্রতিনিয়ত নিজেদের প্রাণপাত করে পুলিশরা যে কর্তব্যপালন করে চলেছেন, তাঁদের সেই অবদানকে শ্রদ্ধার্ঘ্য জানাতে এবং তাঁদের কাহিনি তুলে ধরতেই রোহিতের এই প্রয়াস। প্রসঙ্গত, এর আগে তিন-তিনটে পুলিশি ড্রামা তৈরি করে ফেলেছেন পরিচালক। অজয় দেবগণ অভিনীত ‘সিংঘম’, রণবীর সিংয়ের ‘সিম্বা’ এবং অক্ষয় কুমারের ‘সূর্যবংশী’- এই তিনটে ছবিই বড়পর্দায় রিলিজ করেছিল। শুধু তাই নয়, বক্স অফিসেও কাঁপন ধরিয়েছিল। তবে এবার রোহিত তাঁর ‘কপ ইউনিভার্স’ ওটিটি প্ল্যাটফর্মে আনছেন। যেখানে মুখ্য ভূমিকায় সিদ্ধার্থ ও শিল্পা।

[আরও পড়ুন: অস্কার চড়-কাণ্ডে জেরবার! মুম্বইতে আধ্যাত্মিক গুরুর শরণে উইল স্মিথ, দেখুন]

উল্লেখ্য, এই সিরিজের হাত ধরেই ডিজিটাল ময়দানে পা রাখতে চলেছেন শিল্পা শেট্টি। শনিবার অভিনেত্রীর লুক প্রকাশ্যে এনে রোহিতের মন্তব্য, “দলে স্বাগত শিল্পা! বন্দুকবাজি, হাতে হাত রেখে লড়াই, দূরন্ত গতিতে দৌড় আর হ্যাঁ অবশ্যই উড়ন্ত গাড়ির জন্য প্রস্তুত হও… ইন্ডিয়ান পুলিশ ফোর্স-এর শুটিং শুরু হয়েছে।”

অন্যদিকে শিল্পাও ততোধিক উচ্ছ্বসিত ‘অ্যাকশন কিং’ রোহিত শেট্টির পুলিশি ফ্র্যাঞ্চাইজিতে যোগ দিতে পেরে। উল্লেখ্য, শিল্পার পাশাপাশি কিন্তু ‘ইন্ডিয়ান পুলিশ ফোর্স’ সিরিজের সুবাদে ওটিটি প্ল্যাটফর্মে পদাপর্ণ করতে চলেছেন সিদ্ধার্থও। মোট ৮টি পর্ব থাকবে। সম্ভবত আগামী বছর-ই মুক্তি পাবে এই সিরিজ।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Shilpa shetty is the first female cop in rohit shettys cop universe