scorecardresearch

বড় খবর

অস্কার চড়-কাণ্ডে জেরবার! মুম্বইতে আধ্যাত্মিক গুরুর শরণে উইল স্মিথ, দেখুন

দেখা করলেন সাধগুরুর সঙ্গে।

Will Smith, Will Smith in Mumbai, Oscars controversy, উইল স্মিথ, মুম্বইতে উইল স্মিথ, অস্কার চড়-কাণ্ড, bengali news today
উইল স্মিথ

৯৪তম অ্যাকাডেমি অ্যাওয়ার্ডস-এর (at the 94th Academy Awards) অনুষ্ঠান সরগরম করেছিলেন উইল স্মিথ। অস্কারের মঞ্চেই সঞ্চালককে ঠাঁটিয়ে চড় মারেন হলিউড অভিনেতা। দোষ? তাঁর স্ত্রী জাডা পিঙ্কেট স্মিথকে নিয়ে রসিকতা করেছিলেন সঞ্চালক-কমেডিয়ান ক্রিস রক। আর তাতেই ক্ষুব্ধ স্মিথ সোজা অস্কারের মঞ্চে উঠে প্রকাশ্যেই চড় মেরে আসেন রককে। যে ঘটনা নিয়ে তোলপাড় হয়েছিল গোটা বিশ্বের বিনোদন দুনিয়া। ক্ষমা চেয়েও রেহাই পাননি! আগামী ১০ বছরের জন্য অস্কার কমিটি থেকে নির্বাসিত করা হয়েছে অভিনেতাকে। কেঁদেও ফেলেছিলেন। সেই চড়-কাণ্ডে জেরবার হওয়ার পর এবার সোজা ভারতে পাড়ি দিলেন উইল স্মিথ।

শনিবার সকালেই মুম্বইয়ের প্রাইভেট বিমানবন্দর কালিনাতে দেখা গেল উইল স্মিথকে। হাসিমুখে সেখারনাক কর্মীদের সঙ্গে কুশল-বিনিময় করছেন হলিউড অভিনেতা। পরনে সাদা টি-শার্ট। যদিও ঠিক কী কারণে মুম্বইতে এসেছেন স্মিথ, তার কারণ এখনও জানা যায়নি। তবে, এর আগেও তিনি মায়ানগরীতে পা রেখেছিলেন আধ্যাত্মিক শরণাপন্ন হওয়ায় জন্য। সাধগুরুকে ভীষণ মেনে চলেন স্মিথ। শুধু সাধগুরু কেন, বেনারসে গিয়ে শিবের পুজোও করতে দেখা গিয়েছিল এর আগে তাঁকে।

কালিনা বিমানবন্দর থেকে স্মিথের ছবি-ভিডিও ভাইরাল হতেই অনুরাগীদের শোরগোল সোশ্যাল মিডিয়ায়। অনেকেই প্রশ্ন ছুঁড়েছেন যে, গত মাসে অস্কার-মঞ্চে চড়-কাণ্ডে বিতর্কে জেরবার হয়েই কি আধ্যাত্ম-চর্চায় মুম্বইতে এসেছেন স্মিথ? সেই প্রশ্নের উত্তর যদিও অধরা। তবে হলিউড অভিনেতার শহরে আগমন নিয়ে উত্তেজনায় ফুটছেন স্মিথ-ভক্তরা। আপাতত জুহুর জে-ডব্লিউ ম্যারিয়টে রয়েছেন তিনি।

[আরও পড়ুন: জয়পুরের গরমে সেদ্ধ হচ্ছেন বউ আলিয়া, এদিকে বরফে মোড়া মানালিতে শুটিং শুরু রণবীরের]

প্রসঙ্গত, চলতি এপ্রিল মাসের গোড়ার দিকেই অ্যাকাডেমি অফ মোশন পিকচার আর্টস অ্যান্ড সাইন্স (AMPAS)-এর তরফে চিঠি দিয়ে সাফ জানানো হয়েছিল যে, অস্কার অনুষ্ঠানের রাতে অভিনেতা যা করেছেন, তার জন্য যথাযথ পদক্ষেপ করা হবে। সেই প্রেক্ষিতেই চূড়ান্ত শাস্তি ঘোষণা করা হয়েছে। আগামী ১০ বছরের জন্য উইল স্মিথকে নির্বাসিত করেছে অস্কার কমিটি।

কমিটির তরফে জানানো হয়েছে যে, অভিনেতার মনোনয়নে কোনও আপত্তি নেই। কিন্তু দশ বছরের জন্য অস্কার অনুষ্ঠানে যোগ দিতে পারবেন না উইল। এমন শাস্তির পর হলিউড অভিনেতা জানিয়েছিলেন, “অ্যাকাডেমির সিদ্ধান্তকে আমি সম্মান করি এবং আমাকে যা শাস্তি দেওয়া হয়েছে, তা আমি পেতে নিচ্ছি।” এরপর একমাস কাটতে না কাটতেই ভারতে আধ্যাত্ম-চর্চায় উইল স্মিথ।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Will smith clicked at private airport in mumbai after oscars controversy