scorecardresearch

বড় খবর

স্বামী রাজ কুন্দ্রার পর্নকাণ্ড বিতর্ক অতীত! ‘সুপার ডান্সার’ শোয়ে স্বমহিমায় শিল্পা শেট্টি

পর্নফিল্ম-কাণ্ডে স্বামী জেলে। তার মাঝেই কাজে ফিরলেন শিল্পা।

স্বামী রাজ কুন্দ্রার পর্নকাণ্ড বিতর্ক অতীত! ‘সুপার ডান্সার’ শোয়ে স্বমহিমায় শিল্পা শেট্টি
শিল্পা শেট্টি শেয়ার করলেন ভাল থাকার মন্ত্র

স্বামী রাজ কুন্দ্রা (Raj Kundra) জেলে। পর্নফিল্ম কেলেঙ্কারিতে স্বাভাবিকশতই স্ত্রী শিল্পা শেট্টিকে (Shilpa Shetty) নিয়েও উঠেছে নানা প্রশ্ন। বিদ্রুপ, আক্রমণের শিকার হতে হয়েছে। বিতর্কের সম্মুখীন হতেই স্বামীর কীর্তিতে শুটিং-ও বন্ধ রাখতে হয়েছিল তাঁকে। উল্লেখ্য, রাজের গ্রেফতারির পর থেকেই নিজেকে গুটিয়ে নিয়েছিলেন অভিনেত্রী। কারও সঙ্গে সেভাবে যোগাযোগও রাখছিলেন না। তবে মঙ্গলবার কাজে ফিরলেন শিল্পা। আবারও ‘সুপার ডান্সার ৪’ (Super Dancer 4)-এর বিচারকের আসনে দেখা যাবে বলিউড নায়িকাকে।

ডান্স রিয়ালিটি শোয়ের প্রযোজক রাজনীত কৌর খোদ ইন্ডিয়ান এক্সপ্রেস-কে নিশ্চিত করেছেন শিল্পা শেট্টির শুটিংয়ে ফেরার খবর। তাঁর মন্তব্য, “শিল্পা এই শোয়ের বিচারক এবং উনি সেটাই থাকছেন।” রাজের পুলিশ হেফাজত অব্যহত থাকায় দুই সন্তানের খেয়াল নিজেই রাখছেন অভিনেত্রী। উপরন্তু এত বিতর্কে পড়ে খুব কঠিন সময়ের মধ্য দিয়ে যেতে হচ্ছে তাঁকে। তাই কাজ থেকে বিরতি নিয়েছিলেন। তবে এবার শত বিতর্ককে বুড়ো আঙুল দেখিয়ে শুটিংয়ে ফেরার সিদ্ধান্ত নিয়েছেন। আর মঙ্গলবার অর্থাৎ আজ থেকেই শুরু করে দিলেন সেই কাজ।

[আরও পড়ুন:আফগানিস্তানে মেয়েদের কেনা-বেচা চলছে, ভেঙে গুঁড়িয়ে দিন পুরুষতন্ত্র: রিয়া চক্রবর্তী ]

এক ঘনিষ্ঠ সূত্রের তরফে জানা গিয়েছে, “গোড়া থেকেই রিয়ালিটি শোয়ের টিম শিল্পার পাশে ছিল। নির্মাতারা অভিনেত্রীর সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখতেন। আর দিন দুয়েক আগেই যখন তাঁদের কাছে খবর আসে যে শিল্পা এখন কাজে ফিরতে চান, তাঁরা আর দেরি করেননি। সন্তান এবং পরিবারের জন্য নয়, বরং নিজের দায়িত্ববোধ থেকেই শুটে ফিরতে চেয়েছিলেন নায়িকা। সুপার ডান্সার টিমও শিল্পাকে স্বাগত জানিয়েছে। ফের বিচারকের আসনে অভিনেত্রীকে পেয়ে বেজায় খুশি তাঁরা।”

প্রসঙ্গত, এর আগে এক সাক্ষাৎকারে অনুরাগ বসু জানিয়েছিলেন, “সেটে শিল্পাকে আমরা সবাই খুব মিস করি। আমাদের সবার মধ্যে খুব ভাল বন্ডিং। প্রতিযোগী থেকে শুরু করে কোরিওগ্রাফার, কলাকুশলী সবাই একটা ছোট পরিবারের মতো। তাই যখন কোনও একজন বিরতিতে থাকেন, খুব মুশকিল হয়। শিল্পা আমাদের সবারই খুব প্রিয়।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Shilpa shetty returns to super dancer 4 sets