‘শ্লীলতাহানির পরে’-র কাহিনি সেলুলয়েডে, মুখ্য ভূমিকায় সৌমিত্র

ছবির পরিচালক রেশমি মিত্র বলেন, ''মল্লিকা সেনগুপ্তের উপন্যাস পড়ার পর থেকেই মনে হয়েছিল এটা নিয়ে কাজ করা যায়। আসলে এখনও তো মেয়েদের সমান চোখে দেখা হয় না''।

By: Kolkata  Updated: April 19, 2019, 01:05:36 PM

রেশমি মিত্র তার পরবর্তী ছবির ঘোষণা করলেন। সৌমিত্র চট্টোপাধ্যায় রয়েছেন এই ছবির মুখ্য চরিত্রে। সেলুলয়েডে মল্লিকা সেনগুপ্তের উপন্যাস নির্ভর করে তৈরি হচ্ছে এই ছবি। রেশমি মিত্রের এই ছবির নাম ‘শ্লীলতাহানির পরে’। ধর্ষণের মতো বিষয় এর আগেও উঠে এসেছে সিনেমার পর্দায়।

এই ছবিতে অভিনয় করছেন সৌমিত্র চট্টোপাধ্যায়, রাহুল বন্দ্যোপাধ্যায়, শ্রীলা মজুমদার, অভিষেক চট্টোপাধ্যায়, দেবলীনা কুমার, মৌবনী সরকার,ইশান মজুমদার, শুভম। বৃহস্পতিবার হয়ে গেল এই ছবির শুভ মহরৎ।

Shlilatahanir Pore টিম ‘শ্লীলতাহানির পরে’। ফোটো- অ্যাডভার্ব

আরও পড়ুন, জল্পনা সত্যি হল! ফের বিয়ের পিঁড়িতে শ্রাবন্তী?

ছবির পরিচালক রেশমি মিত্র বলেন, ”মল্লিকা সেনগুপ্তের উপন্যাস পড়ার পর থেকেই মনে হয়েছিল এটা নিয়ে কাজ করা যায়। আসলে এখনও তো মেয়েদের সমান চোখে দেখা হয় না। ঘটনাটা ঘটার কিছুদিন পর পর্যন্ত হইচই থাকে। তারপর সবটা যে ভোগে তারই। এই ধরনের অপরাধের মানসিকতা পরিবর্তন করা ভীষণ জরুরি”।

Shlilatahanir Pore ইশান মজুমজার ও রেশমি মিত্র। ফোটো- অ্যাডভার্ব

তিনি আরও বলেন, ”মূল গল্প থেকে না সরে আসারই চেষ্টা করেছি। বরাবরই সাহিত্য নির্ভর ছবি করতে ভাল লাগে। সাহিত্য আমাকে টানে”। সৌমিত্র চট্টোপাধ্যায়ের সঙ্গে কাজ করতে পারার সুযোগও ছাড়তে চাননি পরিচালক।

Shlilatahanir Pore দেবলীনা কুমার, অভিষেক চট্টোপাধ্যায় ও শ্রীলা মজুমদার। ফোটো- অ্যাডভার্ব

আরও পড়ুন, ফেরদৌসের পর এবার ভারত ছাড়ার নির্দেশ রাজচন্দ্রকে

তবে ‘রূপকথা নয়’ -এর পর রাহুল দ্বিতীয়বার কাজ করছেন সৌমিত্র চট্টোপাধ্যায়ের সঙ্গে। পরিচালক আশা করেছেন ছবিটায় মানুষের মানসিকতায় বদল আসবে। সমতার প্রশ্নে পাশাপাশি দাঁড়াবে ছেলে-মেয়ে উভয়েই। খুব তাড়াতাড়ি শুরু হবে ছবির শুটিং। এবছরের শেষেই মুক্তি পাওয়ার সম্ভবনা ‘শ্লীলতাহানির পরে’।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Shlilatahanir pore directed by reshmi mitra

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং