জল্পনা সত্যি হল! ফের বিয়ের পিঁড়িতে শ্রাবন্তী?

শ্রাবন্তীর বাড়িতে অনেকদিন থেকেই নাকি যাতায়াত করতেন রোশন।বেশ কিছু পার্টিতেও একসঙ্গে হাজির হয়েছিলেন তারা সবটা ইঙ্গিত করছিল শ্রাবন্তী-রোশনের বিয়ের দিকেই। অবশেষে সেটাই বোধহয় সত্যি হতে চলেছে।

srabanti
রোশন সিংকে নাকি বিয়ে করছেন শ্রাবন্তী।
শুক্রবার অর্থাত আজ নাকি ফের বিয়ে করতে চলেছেন শ্রাবন্তী। টলিপাড়ায় গুঞ্জন এমনটাই। এতদিন ধরে যার সঙ্গে জড়িয়ে কথা হচ্ছিল টলিউড নায়িকা নিয়ে প্রাত্র নাকি সেই রোশন সিং। চণ্ডীগড়ে রোশনের পৈতৃক বাড়িতেই বিয়ের আসর বসছে। কাওকে কানাঘুসো খবর না দিয়েই চন্ডীগড়ের উদ্দেশে রওনা গিয়েছেন হবু দম্পতি। তবে এই বিষয়ে মুখ খুলতে নারাজ শ্রাবন্তীর পরিবার। নায়িকাও চেয়েছিলেন তার তৃতীয় বিয়ের খবর যেন আড়ালেই থাকে।

টলিপাড়ার জল্পনাটা চলছিলই। সেখান থেকে জানা গিয়েছিল তৃতীয়বার প্রেমে পড়েছেন শ্রাবন্তী। রোশন সিং পেশায় একটি বিমান সংস্থার কেবিন ক্রু সুপারভাইজার। পার্কসার্কাসেই নাকি তাঁর বাড়ি। দোলে রোশনরে সঙ্গেই জমিয়ে রঙ খেলেছেন অভিনেত্রী। সেই ছবি আবার নিজেই পোস্ট করেছেন ইনস্টাগ্রামে।

 

View this post on Instagram

 

Holi special ????????????????

A post shared by Srabanti Chatterjee (@srabanti.smile) on

আরও পড়ুন, আবার প্রেমে পড়েছেন শ্রাবন্তী?

১৫ জানুয়ারি প্রাক্তন স্বামী কৃষ্ণ ভিরাজের সঙ্গে বিচ্ছেদে আইনি শিলমোহর পড়েছে। বিয়ের তিনমাস যেতে না যেতেই শোনা গিয়েছিল ডিভোর্সের কথা। এমনকি কৃষ্ণর সঙ্গে শ্রাবন্তীর ছবি করার কথা থাকলেও শেষপর্যন্ত তা হয়ে ওঠেনি। তারপরেই কানে এসেছে এই খবর। প্রসঙ্গত, ২০০৩ সালে পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে প্রথম বিয়ে হয় অভিনেত্রীর। রাজীব-শ্রাবন্তীর একটি ছেলেও রয়েছে। তবে ঝিনুক থাকে তার মায়ের সঙ্গেই।

srabanti roshan
সোশ্যালে ভাইরাল শ্রাবন্তী ও রোশনের এই ছবি। ফোটো- সোশ্যাল মিডিয়া সোজন্যে

শোনা যাচ্ছে, ঝিনুকেরও নাকি সায় রয়েছে মায়ের বিয়েতে। কারণ ছেলের অমতে বিয়ের পিঁড়িতে বসবেন না শ্রাবন্তী।চণ্ডীগড়ে বিয়ে সেরে কলকাতায় ফিরে এক রিশেপসন পার্টিও নাকি দেবেন রোশন-শ্রাবন্তী। সেই মতো প্রস্তুতিও শুরু হয়ে গেছে। এদিকে হবু দম্পতির একসঙ্গে ছবিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন, ‘হুইস্কি’তে মজলেন শ্রাবন্তী, ছবি পোস্ট রোশনের

শ্রাবন্তীর বাড়িতে অনেকদিন থেকেই নাকি যাতায়াত করতেন রোশন।বেশ কিছু পার্টিতেও একসঙ্গে হাজির হয়েছিলেন তারা। ঝিনুকের সঙ্গেও বেজায় ভাল সম্পর্ক রোশনের। সবটা ইঙ্গিত করছিল শ্রাবন্তী-রোশনের বিয়ের দিকেই। অবশেষে সেটাই বোধহয় সত্যি হতে চলেছে।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Tollywood actress srabanti chatterjee to tie up with roshan singh

Next Story
বিদেশেও কেরামতি বজরংবলীরএবার চিনের বক্স অফিসে ২০০ কোটির টাকা ব্যবসা করল ‘বজরঙ্গি ভাইজান’।
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com