বড় খবর

মিলল রফাসূত্র, শুটিং ফ্লোরে যাচ্ছে মিমি-নুসরতের ছবি

লকডাউনেই ছবির কথা ভাবেন অংশুমান প্রত্যুষ। চিত্রনাট্য এগোবে সন্ত্রাসবাদ ও পুলিশের টানাপোড়েনে। রহস্যময় গল্প নিয়ে এখনই কোনও কথা বলতে নারাজ টিম।

লকডাউন পরবর্তী প্রথম বাংলা ছবির শুটিং শুরু হওয়ার কথা ছিল সোমবার। কিন্তু সঙ্গত কারণেই তা শুরু করা যায়নি। টলিউডে ছবির শুটিং শুরু হওয়ার জন্য ইমপা এবং ফেডারেশন অফ সিনে টেকনিশিয়ানস অ্যান্ড ওয়ার্কার্স অফ ইস্টার্ন ইন্ডিয়ার মধ্যে এসওপি সই হওয়ার প্রয়োজন। কিন্তু রবিবার বিকেলের মধ্যে তা হয়ে না ওঠায় আজ শুরু করা যায়নি শুটিং। তবে মিলেছে রফাসূত্র।

ছবির পরিচালক অংশুমান প্রত্যুষ জানিয়েছেন, ”পরশুদিন অর্থাত বুধবার থেকে শুরু হবে শুটিং। আজকেই এসওপি সই হয়ে যাওয়ার কথা কিন্তু তবুও সাবধানতা মেনে একটা দিন হাতে রাখতে চাইছে টিম। বুধবার থেকে মিমি ও নুসরত শুটিং শুরু করবেন।”

সাংসদ হওয়ার পর একসঙ্গে এই প্রথমবার বড়পর্দায় আসতে চলেছেন মিমি চক্রবর্তী ও নুসরত জাহান। কৌতুহল যে পারদ চড়বে তা তো স্বাভাবিক। শোনা যাচ্ছে এই দুই নায়িকার সঙ্গে অভিনয় করবেন যশ দাশগুপ্ত। এখনও পর্যন্ত ছবির নাম ঠিক হয়েছে SOS Kolkata।

আরও পড়ুন, কাদম্বিনী’র অফার পেয়ে চোখে জল চলে এসেছিল: ঊষসী

লকডাউনেই ছবির কথা ভাবেন অংশুমান প্রত্যুষ। চিত্রনাট্য এগোবে সন্ত্রাসবাদ ও পুলিশের টানাপোড়েনে। রহস্যময় গল্প নিয়ে এখনই কোনও কথা বলতে নারাজ টিম। তবে শোনা যাচ্ছে, খুব তাড়াতাড়ি শুটিং শুরু হবে এই ছবির। স্ক্রিপ্টও হাতে পৌঁছে গিয়েছে নুসরত, যশ ও মিমির। ১ জুলাই ছবির মহরত হওয়ার পর শুটিং শুরু দিন স্থির হয় ৬ জুলাই। কিন্তু সইয়ের কারণে তা হয়ে উঠলো না।

যৌথ প্রযোজনার এই ছবিতে প্রযোজক হিসাবে ডেবিউ করছেন এনা সাহা। ২০১৬ এবং পরবর্তীতে ২০১৮ সালে শেষ একসঙ্গে কাজ করেছিলেন মিমি-নুসরত। যদিও যশের ডেবিউ ছবি গ্যাংস্টার ও পরে টোটাল ধামাল ছবিতে নায়িকা ছিলেন মিমি। নুসরতের সঙ্গে কাজ করেছেন যশ। তাই কাস্টিং ঘিরে ছবিকে নিয়ে উত্তেজনা তুঙ্গে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Shooting of mimi chakraborty and nusrat jahans new film starts 8 jun

Next Story
মৃত্যুর পর সামনে এল দিদিকে লেখা সুশান্তের চিঠি
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com