সৌমিত্র চট্টোপাধ্যায়ের বায়োপিকের শুটিংয়ে পরম-যিশু-রুদ্র

এদিন রাতের কলকাতায় ফের দেখা মিলল পরমব্রত চট্টোপাধ্যায়ের, সঙ্গে ছিলেন যিশু সেনগুপ্ত। টুইটারে শুটিংয়ের একটি ছবি শেয়ার করেছেন এক ভক্ত।

By:
Edited By: Debasmita Das Kolkata  Updated: March 17, 2020, 10:52:50 AM

বেশ অনেকদিন আগেই নিজের স্বপ্নের প্রজেক্টের শুটিং শুরু করেছিলেন পরমব্রত চট্টোপাধ্যায়। ছবির নাম অভিযান। যেহেতু তাঁর জীবনকাহিনি, সুতরাং সেই শর্ত মেনে চিত্রনাট্যে এসেছে কিছু অভিনেতা-অভিনেত্রীর চরিত্র। তবে বর্তমান বয়সের নিজের ভূমিকাতে পর্দায় আসবেন সৌমিত্র নিজে।

ছবিতে কমবয়সি সৌমিত্রর ভূমিকায় অভিনয় করবেন যিশু সেনগুপ্ত। এদিন রাতের কলকাতায় ফের দেখা মিলল পরমব্রত চট্টোপাধ্যায়ের, সঙ্গে ছিলেন যিশু সেনগুপ্ত। দেখা মিলল রুদ্রনীল ঘোষেরও, ছবিতে রবি ঘোষের চরিত্রে অভিনয় করবেন তিনি। টুইটারে শুটিংয়ের একটি ছবি শেয়ার করেছেন এক ভক্ত।

আরও পড়ুন, করোনার জন্য শুটিং বন্ধ নিয়ে ধন্দে টেলিপাড়া

রবিবার ছিল যিশু সেনগুপ্তর জন্মদিন। কিন্তু তাতেও ফুরসত নেই অভিনেতার। মুম্বই থেকে কলকাতা একের পর এক ছবির শুটিং ও রিলিজ রয়েছে যিশুর। ভূমি পেড়নেকরের সঙ্গে ‘দুর্গাবতী’, ‘দেবিদাস ঠাকুর’ এবং ‘সড়ক টু’-র কাজ ইতিমধ্যেই রয়েছে। মুক্তি দোরগোড়ায় ‘শকুন্তলা দেবী’।

সৌমিত্র চট্টোপাধ্যায়ের বায়োপিক নিয়ে প্রথমে মুখে কুলুপ এঁটেছিলেন পরমব্রত চট্টোপাধ্যায়। ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলাকে বলেছিলেন, ”ওটা এখনই বলছি না। যথাসময়ে বলব। আসলে কাজটা এত গুরুত্বপূর্ণ, সেনসেটিভ এবং আদরের একটা কাজ। তাই পুরোটা তৈরি না হয়ে কিছু বলতে চাইছি না। যখন বলব সম্পূর্ণটা বলতে চাইব।”

আরও পড়ুন, করোনার প্রভাব, পিছিয়ে গেল যে সমস্ত বাংলা ছবির শুটিং

ছবিতে সুচিত্রা সেনের ভূমিকায় দেখা যাবে পাওলি দাম। এর আগে মহানায়ক ধারাবাহিকে সুচিত্রা সেনের চরিত্রে অভিনয় করেছেন নায়িকা। সত্যজিৎ রায়ের ভূমিকায় পর্দায় অবর্তীন হবেন পরিচালক কিউ। মাধবী মুখোপাধ্যায় হবেন সোহিনি সরকার। দীর্ঘ ষাট বছরের কেরিয়ার পর্দায় তুলে ধরবেন পরমব্রত।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Shooting of soumitra chatterjees biopic jisshu sengupta parambrata chatterjee on the spot

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
মমতার পাশেই অভিজিৎ
X