শ্রাবন্তীকে প্রকাশ্যে 'ধন্যবাদ' কাছের বন্ধু অভিরূপের, কিন্তু কেন? | Indian Express Bangla

শ্রাবন্তীকে প্রকাশ্যে ‘ধন্যবাদ’ কাছের বন্ধু অভিরূপের, কিন্তু কেন?

দুজনের সম্পর্ক নিয়ে চর্চার শেষ নেই… কী বলছেন অভিনেত্রী?

শ্রাবন্তীকে প্রকাশ্যে ‘ধন্যবাদ’ কাছের বন্ধু অভিরূপের, কিন্তু কেন?
শ্রাবন্তী – অভিরূপ

টলিপাড়ায় গুঞ্জন, বিচ্ছেদ হয়েছে শ্রাবন্তী এবং অভিরুপ নাগ চৌধুরীর। যদিও আব দুজনের সম্পর্ক নিয়ে নানান গুজব শোনা যায়। একই আবাসনে থাকেন তাঁরা। দুজনের কেউই এই নিয়ে কোনও কথা না বললেও যা রটে তার কিছু তো ঘটে।

কিছুদিন আগেই শোনা যাচ্ছিল, দুজনের সম্পর্কে টানাপোড়েন চলছে। সেই নিয়েও মুখ খুলেছিলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। বলেছিলেন, বিচ্ছেদের প্রশ্ন আসছে কোথা থেকে? আমরা তো খুব ভাল বন্ধু। সবই ঠিক আছে। যদিও বা অভিনেত্রীর সম্পর্ক নিয়ে নানান মানুষ নানা কথা বলে থাকেন। তিনবার বিয়ের পিড়িতে বসেও বৈবাহিক সম্পর্কে টেকেনি অভিনেত্রীর। এমনকি তৃতীয় স্বামী রোশনের সঙ্গে আইনত ডিভোর্স পর্যন্ত সম্পন্ন হয়নি তাঁর।

আরও পড়ুন [ মেয়ে রাহার জন্য বিশেষ উপহার পাঠালেন আলিয়ার কাছের মানুষ, আনন্দে আত্মহারা অভিনেত্রী ]

কিন্তু এর মাঝেই আবার সম্পর্কে জড়িয়েছেন তিনি তাতেও বাঁকা চোখে তাকিয়েছিলেন অনেকেই। এরমধ্যেই, অভিরূপের পোস্ট নিয়ে জল্পনা তুঙ্গে। কিন্তু কেন? সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় শ্রাবন্তীকে ধন্যবাদ জানিয়ে একটি পোস্ট করেন তিনি। তবে কেন এই পোস্ট? কানাঘুষো শোনা যাচ্ছে, অভিরুপের নতুন দোকানের উদ্বোধনে হাজির হয়েছিলেন শ্রাবন্তী। তাঁর উপস্থিতিকে ধন্যবাদ জানিয়েছেন অভিরূপ।

একথা কারওর অজানা নয়, অভিরূপের কোম্পানির ব্র্যান্ড অ্যাম্বাসেডর শ্রাবন্তী। সেই সূত্রেই দুজনের মধ্যে এক নিদারুণ সম্পর্ক। এদিক ওদিক ঘুরতেও গেছেন তারা। মালদ্বীপ ভ্রমণে গিয়েছিলেন একসঙ্গেই। যদিও, আদৌ সম্পর্ক কতটা গভীর পর্যায়ে পৌঁছেছে সেই নিয়ে কিছুই জানান নি তাঁরা। একই আবাসনে থাকার জেরে মাঝেমধ্যেই তাঁরা একসঙ্গে মুহূর্ত উদযাপন করেন।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Shrabanti aviroop nag chowdhury relation boyfriend said thank you

Next Story
একঘরে ‘কাশ্মীর ফাইলস’! নাদাভকে সমর্থন IFFI জুরিদের, বিপক্ষে গিয়ে কোণঠাসা সুদীপ্ত সেন