বড় খবর

Shruti Das: ‘ফালতু মেয়ে, শরীর বিক্রি করে…!’, কদর্য আক্রমণ, পুলিশের দ্বারস্থ ‘নোয়া’ শ্রুতি দাস

নেটজনতার কু-মন্তব্যে আইনি পথে হাঁটলেন টেলিভিশনের জনপ্রিয় নায়িকা। লালবাজারের সাইবার সেলে অভিযোগ জানালেন শ্রুতি।

Shruti Das, Bengali Television, Bengali Serial, Tollywood, Kolkata News
নেটজনতার কু-মন্তব্যে আইনি পথে হাঁটলেন শ্রুতি দাস

‘পেত্নি’, ‘কুৎসিত’, ‘এই নায়িকাকে হটানো হোক ধারাবাহিক থেকে’, ‘একে তো কাজের লোকের চরিত্রেই মানায়’!… এহেন অজস্র কমেন্ট প্রায়শই উঁকি মারে অভিনেত্রী শ্রুতি দাসের (Shruti Das) সোশ্যাল মিডিয়ায়। অবাক হতে হয় এই ভেবে যে, যে দুনিয়ায় মার্কিন মুলুকের জর্জ ফ্লয়েড হত্যা নিয়ে এত সোশ্যাল মিডিয়া পোস্টের হিড়িক, চাপের মুখে পড়ে ফর্সা হওয়ার ক্রিমের ব্র্যান্ডও নাম বদলাতে বাধ্য হয়, সেই প্রেক্ষিতে দাঁড়িয়ে আজও মানুষের ‘মনের কালিমা’ দূর করা যায়নি। আজও একজন অভিনেত্রী তথা মানুষকে গায়ের রং নিয়ে ‘খোঁটা’ খেতে হয়। বর্ণবিদ্বেষের শিকার হতে হয়। তবে এবার আরও একধাপ এগিয়ে আক্রমণ করা হয় শ্রুতিকে। অভিনেত্রীর চরিত্র হনন করতেও পিছপা হননি এক নেটিজেন। আর সেই কুৎসিত আক্রমণের প্রেক্ষিতেই লালবাজারের দ্বারস্থ হন শ্রুতি দাস।

ঠিক কী হয়েছে? স্টার জলসার সোশ্যাল মিডিয়া পেজে এক নেটিজেন ‘দেশের মাটি’ ধারাবাহিক থেকে শ্রুতি দাসকে বাদ দেওয়ার দাবি তুলে লিখেছিলেন, “এই সিরিয়াল থেকে বাদ দেওয়া হোক ওকে। ফালতু একটা মেয়ে। ওকে খুব সামনে থেকে আমাদের দেখা। শুধু তাই নয়, শরীর বিক্রি করার মতো অশ্লীল শব্দও ব্যবহার করেছেন ওই মহিলা।” নজর এড়ায়নি শ্রুতির। স্ক্রিনশট নিয়ে সোজা লালবাজারের সাইবার সেলের সঙ্গে যোগাযোগ করে অভিযোগ দায়ের করেন অভিনেত্রী।

[আরও পড়ুন: শ্রীময়ী, গুনগুন-কে টেক্কা দিয়ে দর্শকদের পছন্দের দৌড়ে এগিয়ে ‘মিঠাই’]

টেলি-নায়িকা শ্রুতি আদতে কাটোয়ার বাসিন্দা। আর সেখান থেকে টলিউডে নিজের জায়গা করে নেওয়াটা মোটেই সহজ ছিল না। কিন্তু সেখানকার বাসিন্দাই কিনা অভিনেত্রীর উদ্দেশে এমন কু-মন্তব্য করলেন! শ্রুতি নিজেও হতবাক গোটা বিষয়ে। ফেসবুক পোস্টে সাইবার সেলের সঙ্গে কথোপকথনের একটি স্ক্রিনশটও পোস্ট করেছেন অভিনেত্রী।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Shruti das took legal step against troller

Next Story
শ্রীময়ী, গুনগুন-কে টেক্কা দিয়ে দর্শকদের পছন্দের দৌড়ে এগিয়ে ‘মিঠাই’Bengali serial TRP, Bengali Television, Mithai
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com