বড় খবর

তোমার ঠোঁট যথেষ্ট পুরুষ্টু নয়, আমাকে বলা হয়েছিল: শ্রুতি হাসান

Shruti Hasan: বডি শেমিং নিয়ে কড়া পোস্ট লেখার পরে শ্রুতি হাসান সাক্ষাৎকারে জানালেন কেন তিনি নাক ও ঠোঁটের সার্জারি করতে বাধ্য হয়েছেন।

Shruti Haasan opens up on her lip surgery
ছবি: শ্রুতির ফেসবুক পেজ থেকে

বলিউডের অনেক নায়িকাই নানা রকমের সার্জারি করেছেন শরীরের বিভিন্ন অঙ্গের। এই নিয়ে অনেক সময়েই বহু অভিনেত্রীকে সমালোচনা সহ্য় করতে হয়েছে। বেশির অভিনেত্রীই এই বিষয়ে কথা বলতে খুব একটা স্বচ্ছন্দ নন। আবার যদি কেউ সেকথা স্বীকার করেনও, তাঁকে অনেক সময়েই ট্রোলড হতে হয় সোশাল মিডিয়ায়। শ্রুতি হাসানের সাম্প্রতিক একটি সাক্ষাৎকার অনুযায়ী, অনেক সময় অভিনেত্রীরা বাধ্য হন এই ধরনের সার্জারি করতে।

শুধু বলিউড নয়, বাংলার অনেক নায়িকাও লিপ সার্জারি করিয়েছেন। এই ধরনের সার্জারি শরীরের পক্ষে কতটা ভাল সেই নিয়ে বিতর্ক থাকতে পারে কিন্তু অনেক দর্শক পুরনো দিনের নায়িকাদের তুলনা টেনে এমন কথা বলে থাকেন যে তাঁদের রূপ ছিল প্রকৃতিদত্ত আর সাম্প্রতিক অভিনেত্রীদের সৌন্দর্য অনেকটাই কৃত্রিম। মুম্বই মিরর-কে দেওয়া শ্রুতি হাসানের সাম্প্রতিক একটি সাক্ষাৎকার বলছে, এই কৃত্রিমতার জন্য অনেকটাই বিনোদন জগৎ দায়ী।

আরও পড়ুন: বড়পর্দায় ফের মিমি-পরমব্রত, আসরে ‘খেলা যখন’

শ্রুতি ওই সাক্ষাৎকারে জানিয়েছেন যে তাঁকে বেশ অনেকবার কাস্টিংয়ের সময় শুনতে হয়েছে যে ভারতীয় নারীদের ঠোঁট যতটা পুরুষ্টু হয় সাধারণত, ঠিক ততটা পুরুষ্টু নয় তাঁর ঠোঁট। ঠিক সেই কারণেই তাঁক লিপ ফিলার সার্জারির সিদ্ধান্ত নিতে হয়েছে এই কথাই জানিয়েছেন তিনি। তবে শুধু ঠোঁট নয়, পাশাপাশি নাকের সার্জারিও করাতে হচ্ছে তাঁকে। শ্রুতি জানান যে একটি দুর্ঘটনায় তিনি নাকে চোট পেয়েছিলেন এবং সেই কারণেই সার্জারি।

এই নিয়ে কিছুদিন আগে ইনস্টাগ্রামে একটি দীর্ঘ পোস্ট লেখেন অভিনেত্রী। সোশাল মিডিয়ায় অনেকেই তাঁর চেহারার পরিবর্তন নিয়ে অনেক টীকা-টিপ্পনি করেছেন। শ্রুতি ওই পোস্টে লেখেন যে তিনি কাউকে জবাবদিহি করতে বাধ্য নন তবু তিনি লিখছেন কারণ অনবরত তাঁর চেহারার পরিবর্তন নিয়ে কিছু মানুষ মন্তব্য করে চলেছেন।

ওই পোস্টের পরেই তিনি মুম্বই মিরর-কে দেওয়া সাক্ষাৎকারে তিনি বেশ কিছু স্বাস্থ্য সংক্রান্ত সমস্যার কথা প্রকাশ্যে আনেন। লিপ সার্জারির সিদ্ধান্তটা যে বাধ্য হয়ে, সেই কথাও জানান। শ্রুতি বলেন, ”আসলে অনেকে এই বিষয়ে কথা বলতে চান না। কিন্তু আমি ওই দলে পড়ি না। আমি খুব আনন্দের সঙ্গেই বলছি যে এটাই আমার চেহারা এবং হ্যাঁ আমি প্লাস্টিক সার্জারি করিয়েছি। কিন্তু তার মানে এই নয় যে আমি এই ধরনের সার্জারিকে প্রোমোট করছি। বরং আমি এই ট্রেন্ডের বিরোধিতা করি।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Shruti haasan opens up on her lip surgery

Next Story
বড়পর্দায় ফের মিমি-পরমব্রত, আসরে ‘খেলা যখন’mimi param
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com