scorecardresearch

‘ছেলেকে দারুণভাবে বড় করছেন তো…’, মা শুভশ্রীকে নিয়ে চর্চা নেটপাড়ায়

ছেলেকে নিয়ে আনন্দঘন মুহূর্তে রাজ-শুভশ্রী, কোথায় গিয়েছেন তাঁরা?

‘ছেলেকে দারুণভাবে বড় করছেন তো…’, মা শুভশ্রীকে নিয়ে চর্চা নেটপাড়ায়
শুভশ্রী-ইউভান…

রাজ শুভশ্রী গিয়েছেন ছুটি কাটাতে। আর ছোট্ট ইউভান যেন এখন সোশ্যাল মিডিয়ার নয়নের মণি। রাজ শুভশ্রীর খুদে সন্তান নিজের দুনিয়াতেই ব্যস্ত। কখনও সে জলের ড্রাম নিয়ে দৌড়াচ্ছে আবার কখনও ফুটবল নিয়ে অন্য দুনিয়ায় মত্ত। এবার বাবা মায়ের সঙ্গে ঘুরতে গিয়েই সঙ্গীকে পেয়ে আনন্দে আত্নহারা ইউভান।

বলা উচিত, শুভশ্রীকে বাহ বাহ করছে নেটপাড়া। ছোট্ট একটি হাতির সঙ্গে ইউভানের এমন সুন্দর মুহূর্ত ক্যামেরা বন্দি করেছেন রাজ। ছোট্ট ইউভান যেন আসলেই বন্ধুকে পেয়ে গিয়েছে সামনে। পরম স্নেহে হার বুলিয়ে দিচ্ছে সেই ছোট্ট হাতিটির মাথায়। সেই আদর দেখার মত। আর তাঁকে সঙ্গে দিচ্ছে মা শুভশ্রী। শিখিয়ে দিচ্ছেন পশুপ্রেম। ইউভান এর আনন্দ যেন ধরছে না।

আরও পড়ুন [ একের পর এক সিরিয়াল থেকে বাদ! বেজায় বিরক্ত নবনীতা ]

শুধু কি ছোট হাতি টি, একেবারেই না। ইউভান মন কেড়েছে মা হাতিটিকে ‘মাম্মা’ বলে ডাকার পরেই। বাচ্চা হাতির মা – কে মাম্মা মাম্মা বলে ডেকে চলেছে ইউভান। কোনও সাড়া না পেয়েও সে থামছে না। উল্টে বার বার তাঁর গায়ে হাত বুলিয়ে দিচ্ছে। কিন্তু একবার সেই হাতিটি কান নাড়িয়ে সারা দিতেই হাসি যেন ধরছে না। শুভশ্রীকে কুর্নিশ জানাচ্ছেন নেটপাড়া। ছেলেকে সুন্দর ভাবে বড় করে তুলছেন রাজ এবং শুভশ্রী। এই সুন্দর ভিডিওটি শেয়ার করে শুভশ্রী ক্যাপশনে লিখেছেন, ‘মাতৃত্ব’।

এদিকে, অভিনেত্রীকে কুর্নিশ জানিয়ে নেটাগরিকরা বলছেন, ‘আপনি যেভাবে ছেলেকে বড় করছেন এটা বন্ধ করবেন না কোনওদিন’। আবার কেউ বলছেন, ‘কী সুন্দর ইউভান মাম্মা বলে ডাকছে, এটাই তো শিশুদের মধ্যে বোঝা যায়’। কেউ কেউ বললেন, ‘এত সুন্দর মুহূর্ত আগে দেখা যায় নি’। প্রশংসায় ভরালেন কোয়েল মল্লিকও।

উল্লেখ্য, এখন ছুটির আমেজে রাজ এবং তাঁর পরিবার। ফিল্ম ফেস্টিভ্যালের দায়িত্ব সামলে এখন ছেলের সঙ্গেই সময় কাটাতে ব্যস্ত সে। শুধু তাই নয়, ক্রিসমাসের দিনও গিয়েছিলেন নিজেদের গ্রামের বাড়িতে। সেখানে ইউভানের কান্ড দেখে মুগ্ধ হয়েছিলেন সকলে

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Shubhasree ganguly teaches son yuvan how to be with animal