Shiboprosad and Nadita: বেলাশেষের পরে আবার সম্পর্কের ‘বেলাশুরু’

Shiboprosad Mukherjee and Nadita Roy's Film Belasuru: নতুন ছবির ঘোষণা করলেন শিবপ্রসাদ-নন্দিতা। তাদের নতুন প্রজেক্ট 'বেলাশুরু'। নামটা শুনেই অনেকে মিল খুঁজে নিয়েছেন এই জুটির ব্লকবাস্টার ছবি বেলাশেষের সঙ্গে। বক্সঅফিসে ডবল সেঞ্চুরি হাঁকিয়েছিল এই ছবি।

By: Kolkata  Updated: October 25, 2018, 04:32:33 PM

Shiboprosad and Nadita: বিদায়ের ঢাকে কাঠি পড়তে না পড়তেই নতুন সুখবর নিয়ে হাজির নন্দিতা রায় ও শিবপ্রসাদ মুখোপাধ্যায়। সদ্য তাদের প্রযোজনা সংস্থা মুক্তিপ্রাপ্ত ছবি ‘মনোজদের অদ্ভুত বাড়ি’। এরপরে রয়েছে ‘কন্ঠ’, ‘রসগোল্লা’। এরমধ্যেই নতুন ছবির ঘোষনা করলেন এই জুটি। তাদের নতুন প্রজেক্ট ‘বেলাশুরু’। নামটা শুনেই অনেকে মিল খুঁজে নিয়েছেন এই জুটির ব্লকবাস্টার ছবি বেলাশেষের সঙ্গে। বক্সঅফিসে ডবল সেঞ্চুরি হাঁকিয়েছিল এই ছবি।

তাহলে কি বেলাশেষের সন্ধিক্ষণেই বেলাশুরুর আগমন? সেই গুঁড়ে বালি ঢাললেন খোদ পরিচালক শিবপ্রসাদ মুখোপাধ্যায়। তিনি এদিন বললেন, ”এই ছবি কোনও ভাবেই বেলাশেষের সিক্যুয়াল বা প্রিক্যুয়েল নয়। সম্পুর্ন আলাদা গল্প নিয়ে তৈরি হবে বেলাশুরু। এমনকি হামিও রামধনুর সিক্যুয়েল ছিলনা। বেলাশুরুতে আমরা সম্পর্কের টানাপোড়েন নিয়ে কথা বলব। তবে একটা নির্দিষ্ট সম্পর্ক নয় একটা পুরো পরিবারের সম্পর্কের জাল বুনবে এই ছবি। বেলাশেষের সঙ্গে শুধুমাত্র বেলাশুরুর মিল থাকবে কাস্টে”।

বেলাশুরুর ফার্স্টলুক।

বেলাশেষের সমস্ত শিল্পীরা সৌমিত্র-স্বাতীলেখা সহ ঋতুপর্ণা সেনগুপ্ত, অপরাজিতা আঢ্য, খরাজ মুখোপাধ্যায়, মনামী ঘোষ, শঙ্কর চক্রবর্তী, ইন্দ্রাণী দত্ত, সুজয় প্রসাদ চট্টোপাধ্যায়, প্রদীপ ভট্টাচার্য প্রত্যেকে রয়েছেন ছবিতে। আবারও পুরোনো দল পেয়ে নিজেদের মধ্যেই স্মৃতিরোমন্থনে ব্যস্ত ছিলেন কলাকুশলীরা।

আরও পড়ুন, ‘রাজলক্ষ্মী ও শ্রীকান্ত’ নিয়ে ফিরছেন প্রদীপ্ত ভট্টাচার্য

এদিন বিজয়ার আলিঙ্গনের পরেই টিম উইনডোজ প্রকাশ করল বেলাশুরুর ফার্স্টলুক। ছবির অনেকটা অংশ জুড়ে এবারে থাকবে বাংলাদেশ, রয়েছে শান্তিনিকেতনও। ছবির চিত্রনাট্য লিখেছেন নন্দিতা রায়, আর সংলাপের দায়িত্ব শিবপ্রসাদের কাঁধে। বেলাশুরুর সঙ্গীতপরিচালকদ্বয় হলেন অনুপম রায় ও অনিন্দ্য চট্টোপাধ্যায়। আগামী ৩০ নভেম্বর থেকে শুরু হবে ছবির শুটিং।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Siboprosad nadita windows new venture belasuru

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
অস্বস্তি
X