scorecardresearch

বড় খবর

সামনের বছরই গাঁটছড়া বাঁধছেন সিড-কিয়ারা? জল্পনা তুঙ্গে!

সিদ্ধার্থ-কিয়ারার বিয়ে কবে?

সামনের বছরই গাঁটছড়া বাঁধছেন সিড-কিয়ারা? জল্পনা তুঙ্গে!
সিদ্ধার্থ-কিয়ারার বিয়ে?

বলি পাড়ায় আবারও বিয়ের গুঞ্জন। আর এবার জাদের নিয়ে সেই গুজব তাঁরা আর কেউ নন, বরং সিদ্ধার্থ মালহোত্রা এবং কিয়ারা আডবানী। বলিউডের লাভ বার্ডস হিসেবে দীর্ঘদিন তাঁরা পরিচিতি পেয়েছেন তবেঁ, এখনও কেউই সম্পর্ক নিয়ে মুখ খোলেননি।

শীঘ্রই নাকি গাঁটছড়া বাঁধছেন সিড-কিয়ারা! বলি পাড়ার অন্দরে কান পাতলে অন্তত এই খবরই এখন হটকেক। সম্ভবত ২০২৩ এর এপ্রিলেই বিয়ে করছেন তাঁরা। তাঁদের ঘনিষ্ঠ সূত্রে খবর, শীঘ্রই এই বিষয়ে দুজনেই জানাবেন।

তবে কী আর সত্যিই রাখঢাক নেই? এবার সমস্ত জল্পনায় শিলমোহর দেবেন দুই তারকা? শেরশাহ ছবি থেকেই চর্চায় দুজনে। নিজেদের প্রেমের বিষয়ে সোজা সাপটা কিছু না বললেও বার বার ইঙ্গিত দিয়েছেন। করণের শোয়ে এসেও দুজনের ভাবভঙ্গীতে স্পষ্ট লক্ষণ ছিল প্রেমের। কিয়ারাও জানিয়েছিলেন সিদ্ধার্থ তাঁর কাছে বন্ধুর থেকে অনেক বেশি কিছু।

আরও পড়ুন [ বিধায়ক-মন্ত্রীর সঙ্গে বিজয়া সম্মিলনীতে যশ! নুসরতের হাত ধরে কি এবার তৃণমূলে? ]

তবে, ঘনিষ্ঠ মহল সূত্রে এও জানানো হয়েছে দিল্লিতে বসতে পারে বিয়ের আসর। সিদ্ধার্থ আদতে দিল্লির ছেলে। দুজনের পারিবারিক জমায়েতে বিয়ে সারবেন তাঁরা। কিন্তু বলিউডের কেউ তাতে আমন্ত্রিত থাকবেন কিনা, সেই নিয়েও ঘোরতর সন্দেহ রয়েছে। যতদূর সম্ভব কিছুটা ভিকি-ক্যাটরিনার পথেই হাঁটতে চলেছেন তাঁরা।

আইনি বিয়ে আগে সারবেন সিড-কিয়ারা। তারপরেই সামাজিকভাবে বিয়ের অনুষ্ঠান। আর পাঁচটা বিয়ের মত ককটেল পার্টি, রিসেপসন সবই থাকবে। তবে তাতে বলিউডের উপস্থিতি থাকবে কিনা সেই নিয়ে সন্দেহ রয়েছে।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Siddharth kiara getting married in next year