scorecardresearch

বড় খবর

‘বলিউড আর বাস্তবকে মেলানো যায় না..’, ‘মিশন মজনুর’ ট্রেলারে হেসে খুন পাক দর্শকরা!

সত্য ঘটনা অবলম্বনে এই ছবি, বিতর্ক তুঙ্গে…

‘বলিউড আর বাস্তবকে মেলানো যায় না..’, ‘মিশন মজনুর’ ট্রেলারে হেসে খুন পাক দর্শকরা!
মিশন মজনুর ট্রেলার প্রকাশ্যে

আবারও এক দেশাত্মবোধক ছবি, আর তার ট্রেলারেই কাঁপিয়ে দিয়েছেন সিদ্ধার্থ মালহোত্রা। দীর্ঘদিন যেন সকলেই অপেক্ষা করছিলেন সিদ্ধার্থকে আবারও এমন চরিত্রে দেখার জন্য। শেরশাহ ছবির মধ্যে দিয়েই নিজেকে অন্যমাত্রা দিয়েছেন সিডট। ‘মিশন মজনুর’ ট্রেলার প্রকাশ্যে আসতেই চূড়ান্ত উচ্ছাস দর্শকদের। তবে, পাক দর্শকদের অনেকেই হতাশও হয়েছেন।

চোখে সুরমা, আদাব থেকে মাথায় সাদা টুপি – তাঁদের কথায়, তথাকথিত পাকিস্তানের মানুষজন আদাব বলে সম্বোধন করেন না। তাঁরা বলে থাকেন আসসালাম ওয়ালেকুম। এই বিষয়গুলি নিয়ে বলিউডের একটু পড়াশোনা এবং চর্চা করা দরকার। আবার কেউ কেউ বললেন, ‘আমাদের হাতে এই কনটেন্ট এলে দেখিয়ে দিতাম কী করা যায়’। বেশ কিছু পাক দর্শক তো হেসে গড়িয়ে গেলেন। বিতর্ক উস্কে দিলেন অনেকেই। টেনে আনলেন অভিনন্দন বর্তমান প্রসঙ্গ।

আরও পড়ুন [ শাহরুখ রাত ২টোর সময় ফ্যানকে ডেকে নিলেন ঘরে… তারপর? ]

গুপ্তচর বিষয়ক ছবি এর আগেও বলিউড উপহার দিয়েছে দর্শকদের। রাজি তাঁর মধ্যে অন্যতম। এবার সিদ্ধার্থর পালা। ছবিতে তাঁর ডায়লগ শুনে গায়ে কাঁটা দিয়েছে দর্শকদের। সিদ্ধার্থ আবারও ফিরেছেন নিজের চেনা ছন্দে। ‘মিশন মজনুর’ মত ছবি সিনেমাহলে রিলিজ করা উচিত বলেই দাবি করেছেন সকলে। এর আগে থ্যাংক গড ছবিতে সেইভাবে নিজের করিস্মা দেখাতে পারেনি সিড। এবার একদম তৈরি অভিনেতা।

‘আমরাই তারা যারা মাটি কে মা বলি…’, সবথেকে নজর কেড়েছে এই গুরুত্বপূর্ন লাইনটি। এদিকে, পাকিস্তানের দর্শকদের মতামত, বলিউড আর বাস্তব দুটোকে একসঙ্গে মেলানো যায় না। তাঁদের মধ্যে কয়েকশো মিটার দূরত্ব। ছবিতে ভুল তথ্য তুলে ধরা হয়েছে বলেই তাঁরা দাবি করেছেন।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Siddharth malhotra mission majnu pak fans said this is not true