বড় খবর

বছরশেষের ছুটি কাটাতে মালদ্বীপ পাড়ি সিদ্ধার্থ-কিয়ারার, প্রেমের জল্পনায় শিলমোহর! দেখুন ভিডিও

ভিডিও প্রকাশ্যে আসতেই শোরগোল!

Sidharth Malhotra, Kiara Advani, Sidharth Malhotra Kiara Advani relationship, Sidharth-Kiara, সিদ্ধার্থ মালহোত্রা, কিয়ারা আডবানি, সিদ্ধার্থ-কিয়ারা, bengali news today
সিদ্ধার্থ-কিয়ারা

‘শেরশাহ’ নায়ক-নায়িকার সম্পর্ক নিয়ে গুঞ্জন বিগত এক বছর ধরেই। কিন্তু এযাবৎকাল নিজেদের সম্পর্ক নিয়ে মুখ খোলেননি দুই তারকা। সিদ্ধার্থ মালহোত্রা (Sidharth Malhotra) আর কিয়ারা আডবানি (Kiara Advani) কি প্রেম করছেন? ইন্ডাস্ট্রির অন্দরে কান পাতলেই ইতি-উতি এই প্রশ্ন। কৌতূহলের অন্ত নেই অনুরাগীদেরও। এবার সেই জল্পনায় ঘি ঢালল মঙ্গলবার সকালের এক ভিডিও। বিমানবন্দরে একে-অপরের সঙ্গে সিদ্ধার্থ-কিয়ারা। বর্ষশেষের ছুটি কাটাতে যাচ্ছেন তাঁরা। পাপ্পারাজিরাও দু’জনকে মুম্বই বিমানবন্দরে দেখে সেই মুহূর্ত ক্যামেরাবন্দি করতে ভোলেননি।

বিগত কয়েক দিন ধরেই শোনা যাচ্ছিল, সিদ্ধার্থ-কিয়ারা নাকি নতুন বছরেই তাঁদের সম্পর্ক নিয়ে মুখ খুলবেন। কিন্তু তার আগেই দুই তারকাকে একসঙ্গে ছুটি কাটাতে দেখে, দুয়ে দুয়ে চার যে করেই নিয়েছেন অনুরাগীরা, তা বলাই বাহুল্য। ভিডিও প্রকাশ্যে আসার সঙ্গে সঙ্গেই দাবানল গতিতে ভাইরাল হয়ে গিয়েছে। এছাড়াও কমেন্ট বক্সে আগাম শুভেচ্ছার বন্যা।

প্রসঙ্গত, গত বছরও সিদ্ধার্থ-কিয়ারা বছরশেষে একসঙ্গে ছুটি কাটাতে গিয়েছিলেন মালদ্বীপে। এবারও তাই। উল্লেখ্য, ‘শেরশাহ’ সিনেমার প্রচারের সময় থেকেই দুই তারকার প্রেম নিয়ে জল্পনা আরও জোরালো হয়। এমনকী সিনেমা রিলিজের পরও, তাঁদের অনস্ক্রিন রসায়ন নিয়ে চর্চা কম হয়নি।

[আরও পড়ুন: চোখ রাঙাচ্ছে ওমিক্রন, দিল্লিতে বন্ধ হল সিনেমাহলের দরজা! ফের পিছল শাহিদ কাপুরের ‘জার্সি]

‘শেরশাহ’ প্রচারের সময় এক অনুরাগী আবদারের সুরে বলেছিলেন, তিনি সিদ্ধার্থ মালহোত্রা আর কিয়ারা আডবানিকে আদ্যোপান্ত রোমান্টিক সিনেমায় দেখতে চান। তার উত্তরে অভিনেতার জবাব ছিল, “আশা করছি খুব শিগগিরিই আমরা একটা লাভস্টোরি নিয়ে হাজির হব।”

সিদ্ধার্থ বর্তমানে ধর্মা প্রোডাকশনের যোদ্ধার শুট নিয়ে ব্যস্ত। তার মাঝেই মালদ্বীপে ছুটি কাটাতে গেলেন কিয়ারার সঙ্গে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Sidharth malhotra kiara advani leave for a vacation to ring in new year together

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com