মরযাওয়া’র শুটিং শুরু করলেন সিদ্ধার্থ মালহোত্রা

মিলাপ জাভেরীর পরিচালনায় মরযাওয়া ছবিতে অভিনয় করছেন সিদ্ধার্থ মালহোত্রা, এছাড়াও রয়েছেন রীতেশ দেশমুখ, রাকুলপ্রীত সিং ও তারা সুতারিয়া।

By: Mumbai  Dec 8, 2018, 11:36:36 AM

মরযাওয়া ছবির শুটিং শুরু করলেন সিদ্ধার্থ মালহোত্রা। শুক্রবার সিদ্ধার্থ ছবির একটি স্টিল টুইট করে জানিয়েছেন একথা। বেশ রাগী লুকে দেখা যাচ্ছে অভিনেতাকে এবং আঙুলের ট্যাটু লক্ষ্য করলেও বোঝা যাচ্ছে সেখানে- হিন্দুত্ব, শিখ ধর্মের প্রতীকী ট্যাটু, ইসলামের ছবি ও খ্রীস্টান ধর্মের ট্যাটু রয়েছে।

এক ভিলেনর পর আবার একসঙ্গে কাজ করছেন রীতেশ দেশমুখ ও সিদ্ধার্থ মলহোত্রা। মাঝে কেটে গিয়েছে চারটে বছর। এই ছবিতে সিদ্ধার্থের প্রেমিকা হিসাবে দেখা যাবে নতুন মুখ তারা সুতারিয়াকে। ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার টু’-তে ডেবিউ করেছেন তারা। সত্যমেব জয়তে ছবির নির্মাতাদের পরের ছবি এটি। ভূষণ কুমার, নিখিল আদবানি ও মিলাপ মিলান জাভেরী রয়েছেন এই ছবির নির্মাতাদের তালিকায়।

আরও পড়ুন, অভিষেক চৌবের ‘সোনচিড়িয়া’ কৌতুহল বাড়ানোর গল্প

এর আগে যখন ছবির পোস্টার মুক্তি পেয়েছিল তখনই জানা গিয়েছিল ডিসেম্বরে শুরু হবে শুটিং।

মুম্বই শহরের প্রেক্ষাপটে মরযাওয়া একটি হিংস্র প্রেমের গল্প। টি সিজিরের ভূষণ কুমার ও এমি এইন্টারটেনমেন্টের মনীষা আদবানি, মধু ভরদ্বাজ ও নিখিল আদবানি প্রযোজনা করছেন এই ছবির। ২০১৯ এর ২ অক্টোবর মুক্তি পাওয়ার কথা মরযাওয়ার।

Read the full story in English 

Indian Express Bangla provides latest bangla news headlines from around the world. Get updates with today's latest Entertainment News in Bengali.


Title: Sidharth Malhotra: মরযাওয়া ছবির শুটিং শুরু করলেন সিদ্ধার্থ মালহোত্রা

Advertisement