বড় খবর

ইন্টেরিয়র ডিজাইনার হতে চেয়েছিলেন, এসি মিলানের বিরুদ্ধে ফুটবলও খেলেছিলেন সিদ্ধার্থ

আচমকাই মডেলিংয়ের দুনিয়ায় এসে পড়েন।

এসি মিলানের বিরুদ্ধে ফুটবল খেলেছেন প্রয়াত সিদ্ধার্থ শুক্লা।

মাত্র চল্লিশেই না ফেরার দেশে চলে গেলেন সিদ্ধার্থ শুক্লা। বৃহস্পতিবার সকালে লক্ষ লক্ষ অনুরাগীকে কাঁদিয়ে প্রয়াত হলেন জনপ্রিয় এই ছোট পর্দার অভিনেতা। তাঁর প্রয়াণে একরাশ ভাল-মন্দ স্মৃতি ঘিরে ধরেছে তাঁর অনুরাগীদের। মাত্র ১৭ বছরের অভিনয় কেরিয়ার। এত তাড়াতাড়ি চলে যাবেন, ধারণার অতীত ছিল সবার।

জানেন কি, অভিনয় জগতে আসার কোনও ইচ্ছাই ছিল না ৬ ফুট সাত ইঞ্চির এই দীর্ঘাদেহীর। সুস্বাস্থ্যের অধিকারী সিদ্ধার্থের ঝোঁক ছিল অন্দরসজ্জায়। ইন্টেরিয়র ডিজাইনারের ডিগ্রি ছিল পকেটে। কিন্তু আচমকাই মডেলিংয়ের দুনিয়ায় এসে পড়েন। ইলা অরুণের একটি মিউজিক ভিডিওতে প্রথম আত্মপ্রকাশ। সুদর্শন চেহারার জন্য সুযোগও পেতে দেরি হয়নি। ২৩ বছর বয়সেই প্রথম কাজ।

খেলাধুলাতেও প্রবল ঝোঁক ছিল তাঁর। মুম্বইয়ের সেন্ট জেভিয়ার্স স্কুলের ছাত্র সিদ্ধার্থ স্কুলের হয়ে টেনিস খেলেছেন আন্তঃস্কুল প্রতিযোগিতায়। এমনকী ইতালি তথা দুনিয়া বিখ্যাত ফুটবল ক্লাব এসি মিলানের বিরুদ্ধেও খেলেছেন তিনি। এই তথ্যটা বেশ ইন্টারেস্টিং। ইতালির এই কিংবদন্তী ক্লাব মুম্বইয়ে তাদের অনূর্ধ্ব-১৯ টিম পাঠিয়েছিল। ফেস্তা ইতালিয়ানা নামে এই ইভেন্টে এসি মিলানের অনূর্ধ্ব-১৯ দলের বিরুদ্ধে ফুটবল খেলেন সিদ্ধার্থ।

আরও পড়ুন সুশান্ত সিং রাজপুতের ‘অভিশপ্ত স্মৃতি’ উস্কে দিল সিদ্ধার্থ শুক্লার মৃত্যু, নেটদুনিয়ায় হাহাকার

মিউজিক ভিডিওতে কাজের প্রস্তাব যখন তিনি পান, সেইসময় মুম্বইয়ের একটি ইন্টেরিয়র ডিজাইনিং সংস্থায় কাজ করতেন সিদ্ধার্থ। বছরখানেক কাজ করেন তিনি। তার মধ্যেই একটি মডেলিং প্রতিযোগিতার খেতাবও জিতে নিয়েছেন সিদ্ধার্থ। এক বছর পর তুরস্কে একটি আন্তর্জাতিক মডেলিং প্রতিযোগিতাও জিতে ফেলেন তিনি। হারিয়ে দেন ৪০ দেশের প্রতিযোগীকে। এরপর আর পিছনে ফিরে তাকাতে হয়নি তাঁকে। একের পক এক বিজ্ঞাপন এবং পরে সিরিয়ালের কাজ আসতে থাকে তাঁর কাছে।

এমন সুদর্শন, শিক্ষিত, লাখো অনুরাগীর হার্টথ্রবের এত তাড়াতাড়ি প্রয়াণ সত্যিই মেনে নিতে পারছে না কেউই।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Sidharth shukla was an ardent football lover had played against ac milan

Next Story
সুশান্ত সিং রাজপুতের ‘অভিশপ্ত স্মৃতি’ উস্কে দিল সিদ্ধার্থ শুক্লার মৃত্যু, নেটদুনিয়ায় হাহাকারSushant Singh Rajput, Sidharth Shukla, Sidharth Shukla death, bollywood, সুশান্ত সিং রাজপুত, সিদ্ধার্থ শুক্লা, bengali news today, সুশান্ত-সিদ্ধার্থ
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com