scorecardresearch

কীভাবে মৃত্যু হল সিদ্ধার্থ শুক্লার? প্রকাশ্যে ময়নাতদন্তের রিপোর্ট

সুশান্ত-পর্ব থেকে শিক্ষা নিয়ে এবার আর কোনওরকম খামতি রাখছে না মুম্বই পুলিশ।

Sidharth Shukla, Sidharth Shukla death, Sidharth Shukla autopsy report, সিদ্ধার্থ শুক্লা, মুম্বই পুলিশ, benagli news today
সিদ্ধার্থ শুক্লা

সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যু থেকে শিক্ষা নিয়ে এবার আর কোনওরকম খামতি রাখছে না মুম্বই পুলিশ। বৃহস্পতিবার সিদ্ধার্থ শুক্লার (Sidharth Shukla) মৃত্যুর খবর প্রকাশ্যে আসতেই তাঁর বাড়ির সামনে মোতায়েন করা হয়েছে বিশাল পুলিশ বাহিনী। এমনকী, কুপার হাসপাতাল যেখানে সিদ্ধার্থের ময়নাতদন্ত হয়েছে, সেখানেও মুম্বই পুলিশের টিম সারা রাত পাহারা দিয়েছে।

সূত্রের খবর, পোস্টমর্টেমের সময় দুজন পুলিশ সঙ্গে ছিলেন। পুরোটাই ভিডিও রেকর্ড করা হয়েছে। একাধিকবার ডাক্তারি রিপোর্ট চেক করছেন পুলিশ আধিকারিকরা। কারণ, সুশান্তের সময় বেজায় সমালোচনার মুখে পড়তে হয়েছিল মুম্বই পুলিশকে। অতঃপর সিদ্ধার্থ শুক্লার সময়ে তটস্থ মুম্বই পুলিশ (Mumbai Police)।

সিদ্ধার্থ শুক্লার মৃত্যুকে কেন্দ্র করে নেটদুনিয়াতেও নানা গুজব রটেছে। পরিবারের তরফ থেকে জানানো হয়েছে, সিদ্ধার্থের মৃত্যুর কারণ নিয়ে নানা ধোঁয়াশার কথা বলা হচ্ছে সোশ্যাল মিডিয়ায়, তা একেবারেই অনভিপ্রেত। শেষমেশ সব জল্পনার অবসান ঘটিয়ে প্রকাশ্যে জনপ্রিয় টেলি-অভিনেতার ময়নাতদন্তের রিপোর্ট।

[আরও পড়ুন: ‘সিদ্ধার্থ আর নেই’, শুনেই সেটে কান্নায় ভেঙে পড়লেন ‘বিশেষ বান্ধবী’ শেহনাজ, বন্ধ শুটিং]

কী বলছে সিদ্ধার্থ শুক্লার ময়নাতদন্তের রিপোর্ট? গতকাল রাতেই কুপার হাসপাতালে ময়নাতদন্ত হয়েছে। রিপোর্টে প্রকাশ, কোনওরকম আঘাতের চিহ্ন পাওয়া যায়নি অভিনেতার শরীরে। কেমিক্যাল অ্যানালিসিসের জন্য পাঠানো হয়েছে ভিসেরা রিপোর্ট। তবে সিদ্ধার্থ যে হৃদরোগে আক্রান্ত হয়েই মারা গিয়েছেন, ময়নাতদন্তের পর সেই প্রাথমিক অনুমানেই সিলমোহর বসানো হয়েছে হাসপাতালের তরফে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Sidharth shuklas autopsy report says no injuries