হাততালি, কাঁসর-শঙ্খ, করোনা যোদ্ধাদের সম্মান জানালেন শুভশ্রী-যিশু সহ টলিউড

নিজের বাড়ির ছাদ থেকে কাঁসর বাজালেন যিশু সেনগুপ্ত। তাঁর দুই ছোট মেয়েকেও দেখা গেল কাঁসর-ঘন্টা বাজাতে। বারান্দা থেকে শাঁখে ফু দিলেন টোটা রায়চৌধুরী।

By: IE Bangla Entertainment Desk
Edited By: Debasmita Das Kolkata  Updated: March 24, 2020, 03:09:23 PM

রবিবার বিকেল পাঁচটা বাজতেই চারিদিক মুখরিত হয়েছিল শঙ্খ, কাঁসর, ঘন্টা, হাততালির আওয়াজে। বাদ যাননি টলিউডের প্রথম সারির অভিনেতারাও। বিকেলের সাইরেন বাজার সঙ্গে সঙ্গে সোশাল মিডিয়ায় বন্যা হয়েছিল অভিবাদন ভিডিয়োয়। তারকারাও এদিন সম্মান জানালেন করোনা যুদ্ধের সামনের সারির মানুষদের। বাড়ির ব্যালকনিতেই হাততালি দিলেন অভিনেত্রী। শঙ্খ-কাঁসর বাজালেন টোটা-যিশু।

জনতা কার্ফু এভাবেই পালন করা হল বলিউড থেকে টলিউড সর্বত্র। নিজের বাড়ির ছাদ থেকে কাঁসর বাজালেন যিশু সেনগুপ্ত। তাঁর দুই ছোট মেয়েকেও দেখা গেল কাঁসর-ঘন্টা বাজাতে। বারান্দা থেকে শাঁখে ফু দিলেন টোটা রায়চৌধুরী। লিখলেন, এ এক অন্য অভিজ্ঞতা। পরিচিত শহরকে অন্যরূপে দেখল মানুষ।

আরও পড়ুন, লকডাউনে দর্শকের জন্য সাম্প্রতিক ছবির প্রিমিয়ার হইচইয়ে

নিজের ফ্ল্যাট থেকে এই কর্মযজ্ঞে শামিল অভিনেতা-সাংসদ দেব। হাততালি দিয়ে যোদ্ধাদের অভিবাদন জানালেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়ও। রুক্মীণী মৈত্র ও ভিডিও না দেখা গেলেও সোশাল মিডিয়ায় পোস্ট করে অভিবাদনের মানে বুঝে সবাইকে বাড়িতে থাকার অনুরোধ করেছেন তিনি।

 

View this post on Instagram

 

This is our gratitude to the all super heroes who all are working for us 24/7 Salute to the entire medical fraternity ????????

A post shared by Subhashree Ganguly (@subhashreeganguly_real) on

 

View this post on Instagram

 

Stay Home! Stay Safe! Help Our Doctors/CareTakers Help Us.????????

A post shared by RUKMINI MAITRA (@rukminimaitra) on

আরও পড়ুন, বিকেল পাঁচটায় শাঁখ ও ঘণ্টা! বিশেষ লাইভে এলেন সুদীপ্তা চক্রবর্তী

বৃহস্পতিবার নরেন্দ্র মোদী ঘোষণা করেছিলেন, জনতা কার্ফুর দিন বিকেল পাঁচটায় হাততালি, কাঁসর, ঘন্টা, থালা বাজিয়ে করোনার ত্রাস থেকে বাঁচাতে যে স্বাস্থ্যকর্মী, চিকিত্সকরা অনবরত কাজ করে চলেছেন তাদের অভিবাদন জানাতে। কথা রাখল দেশবাসী। করতালির শব্দে মুখরিত হল চারিদিক।

করোনাভাইরাস সংক্রমণের মাত্রা গত তিন দিনে হু হু করে বেড়েছে। শুধু রবিবারেই আরও ৮১ জন নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন। ভারতে কোভিড-১৯ আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ৪১৫। মৃত্যু হয়েছে সাত জনের। বাংলাতে রবিবার আরও তিন জনের শরীরে মারণ ভাইরাসের জীবাণু মিলেছে। রাজ্যের দ্বিতীয় আক্রান্ত তরুণের দ্বারাই করোনাভাইরাস সংক্রমণ বাকি তিন জনের শরীরে ছড়িয়েছে বলে জানা গিয়েছে। বিশ্বজুড়ে করোনা আক্রান্তের সংখ্যা ৩ লক্ষ পেরিয়ে গিয়েছে। মৃতের সংখ্যা পেরিয়েছে ১৩ হাজার।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Silence of janata curfew breaks with sounds of bells join tollywood actor dev subhashree jisshu

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
নজরে সীমান্ত
X