scorecardresearch

বড় খবর

KK-র মৃত্যু কীভাবে? ময়নাতদন্তের রিপোর্টে সামনে এল সত্যিটা

খতিয়ে দেখা হচ্ছে গ্র্যান্ড হোটেলের সিসিটিভি ফুটেজ

Singer KK death update, Singer KK postmortem report, প্রয়াত সঙ্গীতশিল্পী কেকে, কেকে-র ময়নাতদন্তের রিপোর্ট, bengali news today
সঙ্গীতশিল্পী কেকে-র ময়নাতদন্তের রিপোর্ট প্রকাশ্যে

কেকে-র প্রয়াণে শোকস্তব্ধ কাশ্মীর থেকে কন্যাকুমারী। জীবনের প্রান্তিক পর্যায়ে এসেও সেই গান ছাড়লেন না। গাইতে গাইতে রাজার মতোই বিদায় নিলেন চিরতরে। জীবনের শেষ শো-টা কলকাতাতেই করে গেলেন কৃষ্ণকুমার কুন্নাথ। তবে সঙ্গীতশিল্পীর মৃত্যু ঘিরে উঠেছে একাধিক প্রশ্ন। কাঠগড়ায় তোলা হয়েছে অনুষ্ঠান উদ্যোক্তাদেরও। এমনকী কেকে-মৃত্যুতে বুধবার সকালেই অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করেছে নিউ মার্কেট থানার পুলিশ। এমতাবস্থায় সঙ্গীতশিল্পীর মৃত্যু কীভাবে? তা নিয়ে বিস্তর জল্পনা।

বুধবার বেলায় এসএসকেএমে ময়নাতদন্ত হয়। বিকেলে প্রাথমিক রিপোর্ট প্রকাশ্যে আসে। হৃদযন্ত্রজনিত সমস্যা ছিল কেকে-র। কেমিক্যাল অ্যানালাইসিসের পরই চূড়ান্ত রিপোর্ট পাওয়া যাবে। এদিকে গ্র্যান্ড হোটেলের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখছে পুলিশ। ঘটনাস্থলে যান কলকাতা পুলিশের জয়েন্ট সিপি ক্রাইম মুরলীধর শর্মা, ডিসি সেন্ট্রাল রূপেশ কুমার। হোটেলের কর্মীদের সঙ্গে কথাও বলেন পুলিশ।

[আরও পড়ুন: ‘হায়! এহি পে মর যাউ..’ মৃত্যুর কিছুক্ষণ আগে স্টেজেই ইঙ্গিত দেন KK, দেখুন সেই ভিডিও]

অন্যদিকে, কলকাতা মেট্রোপলিটান ডেভেলপমেন্ট কমিটির আধিকারিকরা নজরুল মঞ্চ পরিদর্শনে যান। অনুষ্ঠানের ব্যবস্থাপনায় কোনও ত্রুটি ছিল কিনা, তাছাড়া থিয়েটারের এসি যথাযথ কাজ করছিল কিনা, যাবতীয় বিষয়ে খতিয়ে দেখা হয়। তাঁদের দাবি, উদ্যোক্তাদের তরফে ব্যবস্থাপনায় গাফিলতি আছে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Singer kk death update postmortem report says how he died