scorecardresearch

‘প্রথমবার এমন MP দেখলাম!’ বসিরহাটের ‘মাচায়’ নুসরতকে নিয়ে বড়সড় কথা মিকা সিংয়ের

পাল্টা জবাব দিলেন সাংসদ-অভিনেত্রীও।

Mika Singh, Nusrat Jahan, Basirhat MP, Nusrat Mika singh, Tollywood, নুসরত জাহান, মিকা সিং, বসিরহাট, সাংসদ অভিনেত্রী নুসরত জাহান, টলিউডের খবর
নুসরতকে নিয়ে কী বললেন মিকা সিং?

সম্প্রতি বসিরহাটের কলেজে অনুষ্ঠান করতে গিয়েছিলেন মিকা সিং। সেই শো উপভোগ করতে যান সংশ্লিষ্ট এলাকার সাংসদ-অভিনেত্রীও। তাঁর উদ্যোগেই অবশ্য এই নবীনবরণ উৎসব। সেখানেই টলিপাড়ার অভিনেত্রীকে নিয়ে বড়সড় কথা বলে ফেললেন মিকা সিং।

মিকা সিংয়ের পারফরম্যান্স দেখতে হাজির হয়েছিল গোটা বসিরহাট। উল্লাস, হাততালি, চতুর্দিকে সিটির আওয়াজে একেবারে জমে উঠেছিল শো। একের পর এক সুপারহিট হিন্দি গানের পাশাপাশি বাংলা গানও গাইছিলেন মিকা। কারণ, বাংলাতেও তাঁর হিট গানের সংখ্যা কম নয়। মিকার সুরে গোটা বসিরহাট তখন মাতোয়ারা। নিজস্ব সংসদীয় এলাকায় গায়ককে স্বাগত জানাতে অনুষ্ঠানে হাজির ছিলেন সাংসদ নুসরত জাহানও। শুধু কি তাই?

বসিরহাটের মানুষদের ভিড়ে মিশে গিয়ে আর পাঁচজনের মতোই নেচে মাত করলেন। গানের তালে ডান্স স্টেপ শেখালেন, শিখলেনও। নজর এড়ায়নি গায়কের। এরপরই মিকা তাঁর ‘ম্যাড আই অ্যাম ম্যাড বেবি, তোর প্রেমে ম্যাড..’ বাংলা গানে সাংসদ-অভিনেত্রীকে নাচতে বললেন। প্রথমটায় খানিক ইতস্তত করলেও পরে আর কোমর না দুলিয়ে থাকতে পারেননি।

আর মিকা কী বললেন? তাঁর মন্তব্য, “প্রথম এমন সাংসদ দেখলাম, যে এতটা ফিট।” যদিও সেই ছবি-ভিডিও ভাইরাল হতেই বিরোধীদের কটাক্ষের মুখে পড়তে হয়েছে সাংসদ-অভিনেত্রীকে। তবে বরাবরই বেপরোয়া নুসরত জাহান। নিজেই সেই ভিডিও পোস্ট করে মিকা সিং-কে বসিরহাটে এমন ধুন্ধুমার শোয়ের জন্য ধন্যবাদ জানান। ভালবাসা জানান বসিরহাটের মানুষকেও।

[আরও পড়ুন: ‘বিষ্যুদবারে’ বড় চমক! মিছিলে গিয়ে প্রেম, ‘নেতা’ ফাহাদ আহমেদকে বিয়ে করলেন স্বরা ভাস্কর]

প্রসঙ্গত, স্বাস্থ্য নিয়ে বরাবরই সচেতন নুসরত জাহান। কাজের পাশাপাশি শরীরচর্চায় ঘাম ঝরান নিয়মিত। সম্প্রতি, স্বামী যশের সঙ্গে নতুন সিনেমা ঘোষণা করেন নুসরত জাহান। নাম- শিকার। যে ছবিতে যশ-নুসরতের পাশাপাশি দেখা যাবে ঋতুপর্ণা সেনগুপ্তকেও।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Singer mika singh performed at basirhat praises nusrat jahan