বড় খবর

ওহ লাভলি! মদনের বায়োপিকে গাইবেন নচিকেতা

শনিবার নচিকেতা চক্রবর্তীর বাড়িতে গিয়েছিলেন মদন মিত্র।

Nachiketa Chakraborty, Madan Mitra, Madan Mitra biopic, tollywood, মদন মিত্র, নচিকেতা চক্রবর্তী, bengali news today
মদনের বায়োপিকে গাইবেন নচিকেতা

শনিবার নচিকেতা চক্রবর্তীর (Nachiketa Chakraborty) বাড়িতে গিয়েছিলেন মদন মিত্র (Madan Mitra)। সৌজন্যমূলক সাক্ষাৎ হলেও নচিকেতা-মদনের মতো দুই ব্যক্তি যখন একে-অপরের সঙ্গে তখন চমক যে অপেক্ষাই করছিল, আম-জনতার জন্য, তা বোধহয় আর বলার অপেক্ষা রাখে না। মদন মিত্রের ফেসবুক পেজে দেখা গেল ঘরোয়া পোশাকে নচিকেতা। পরনে সুঙ্গি, গেঞ্জি। হাতে সিগারেট। একেবারে সাদামাটা পোশাক। আলিঙ্গন করছেন বিধায়ককে। শিল্পীর বাড়িতে রাজনীতিক যখন, তখন আড্ডা, গল্প, রাজনৈতিক আলোচনা দুই-ই হল। কিন্তু চমক আরও বাকি! কী সেটা? তৃণমূল বিধায়ক নিজেই ভাঙলেন সেকথা। বললেন, তাঁর বায়োপিকে গান গাইতে চান নচিকেতা খোদ।

এ তো জব্বর খবর!নেটজনতারা আগেই আঁচ করতে পেরেছিলেন। কারণ দিন কয়েক আগেই মদন মিত্রের বায়োপিকের কথা প্রকাশ্যে এসেছে। আর তার পরপরই নচিকেতার সঙ্গে সাক্ষাৎ। বেজায় সৌজন্যমূলক সাক্ষাৎ হলেও সু-‘খবর’ তো একটা অপেক্ষা করছেই। গতকাল এক ফেসবুক লাইভে মদন মিত্র জানান যে, তাঁর বায়োপিকের (Madan Mitra Biopic) থিম সং গাইবেন নচিকেতা চক্রবর্তী। গায়ক নিজেই নাকি সেই প্রস্তাব রেখেছেন। সেই প্রসঙ্গে বিধায়ক জানালেও নচিকেতা নিজে এখনও মুখ খোলেননি। তবে মদন মিত্রের বায়োপিকে যদি নচিকেতার গান থাকে, তবে দর্শক-শ্রোতারা যে তা বেজায় উপভোগ করবেন, তা বলাই বাহুল্য।

[আরও পড়ুন: ‘থালাইভি’র জন্য বিরাট সম্মান পেলেন কঙ্গনা, ‘জীবনের শ্রেষ্ঠ পুরস্কার’, বললেন অভিনেত্রী]

প্রসঙ্গত, রাজনীতির ময়দানে রংচঙে মানুষ মদন মিত্র। তাঁর একেকটা মন্তব্যই আট থেকে আশির সংলাপ। রাজনীতিক হলেও তাঁর হলদে রোদ-চশমা আর কেতাদুরস্থ পোশাকের কদর বেজায় নবীন প্রজন্মের কাছে। মদনদা মানেই তৃণমূলের (TMC) মঞ্চে শো সুপারহিট! রাজনৈতিক রণক্ষেত্রের এমন রঙিন মানুষটির জীবনকাহিনি যে এবার সিনেপর্দায় আসছে, তা দিন কয়েক আগেই জানা গিয়েছিল। নেপথ্যে পরিচালক রাজা চন্দ (Raja Chanda)। তারও এক মাস আগে শোনা গিয়েছিল পরিচালক রাজর্ষি দে মদনের বায়োপিক গড়ার পরিকল্পনা করছেন।

এদিকে, বিনোদুনিয়ার সঙ্গেও বেজায় ঘনিষ্ঠ মদন মিত্র। তারকাদের সঙ্গে সদ্ভাবও বজায় রাখেন তিনি। রাজনৈতিক রঙের উর্দ্ধে গিয়ে ইন্ডাস্ট্রির সকলের কাছে এই মানুষটি প্রিয় ‘মদনদা’। অতঃপর তাঁর বায়োপিক নিয়ে যে দর্শকদের মধ্যে আলাদা একটা কৌতূহল থাকবে তা বলাই বাহুল্য। তা মদন মিত্রের ভূমিকায় কাকে দেখা যাবে? সেই খবরেও শনিবার সিলমোহর বসিয়েছেন বিধায়ক খোদ। জানিয়ে দিয়েছেন, শাশ্বত চট্টোপাধ্যায়ের (Saswata Chatterjee) সঙ্গে প্রায় চার ঘণ্টা কথা হয়েছে বায়োপিক নিয়ে। চিত্রনাট্যের দায়ভার সম্ভবত বর্তাতে চলেছে পদ্মনাভ দাশগুপ্তের ওপর। এবার শুধু ফ্লোরে যাওয়ার পালা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Singer nachiketa chakraborty to sing for madan mitras biopic

Next Story
রণবীর সিংয়ের মিউজিক লেবেলে গাইলেন বাংলার লোকশিল্পী দীপান্বিতা আচার্য, ভিডিও দেখেছেন?Ranveer Singh, Dipannita Acharya, Ranveer Singh's music label, bengali folk song, রণবীর সিং, দীপান্বিতা আচার্য, বাংলা লোকগীতি, bengali news today
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com