scorecardresearch

Paroma Banerjee: ‘আর দেখতে পাব কিনা জানি না’, কোভিড আক্রান্ত হয়ে দৃষ্টি খোয়ালেন গায়িকা পরমা!

কোভিড নিয়ে সতর্ক করলেন পরমা বন্দ্যোপাধ্যায়। কী বলছেন গায়িকা? দেখুন।

Paroma Banerjee: ‘আর দেখতে পাব কিনা জানি না’, কোভিড আক্রান্ত হয়ে দৃষ্টি খোয়ালেন গায়িকা পরমা!
কোভিড নিয়ে সতর্ক করলেন পরমা বন্দ্যোপাধ্যায়

“করোনা ভাইরাস (Corona Virus) থেকে এক্ষুণি সাবধান হোন। আক্রান্ত হওয়ার পর আপনি হয়তো প্রাণে বেঁচে যেতে পারেন, কিন্তু প্রয়োজনীয় অঙ্গহানি হতে পারে আপনার। কোনওরকম উপসর্গ ছাড়াই বড় ক্ষতি পারে। গত একসপ্তাহ আমার জীবন দুঃস্বপ্নের মতো কেটেছে”, বলছেন খ্যাতনামা গায়িকা পরমা বন্দ্যোপাধ্যায় (Paroma Banerjee)। কোভিডের সূদুরপ্রসারী ফল নিয়ে এবার সাবধান করলেন পরমা। তাঁর একচোখের দৃষ্টি চলে গিয়েছে, বৃহস্পতিবার রাতে এক ফেসবুক পোস্টে জানালেন গায়িকা।

পরমার কথায়, গত সপ্তাহে হঠাৎই জ্বর আসে। চিকিৎসক মণীষ গঙ্গোপাধ্যায়ের পরামর্শে অ্যান্টিবায়োটিক খাওয়ার পর নানা টেস্ট করান। যাতে কোনওরকম সংক্রমণ ধরা পড়েনি। তবে গত শুক্রবার আচমকাই বিপত্তি ঘটে। বাঁ চোখের দৃষ্টি ঝাপসা হয়ে আসে। কোনও ব্যথা নেই। চোখ থেকে জলও পড়েনি। শুধুমাত্র চোখটা খানিক ভারী লাগছিল। তারপর থেকেই আর বাঁ চোখে দেখতে পাচ্ছেন না পরমা। তৎক্ষণাৎ কলকাতার অন্যতম রেটিনা সার্জেন চিকিৎসক অভিজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে। যিনি কিনা গায়িকার ঘনিষ্ঠ বন্ধু। এরপরই পরমার চোখের পরিস্থিতি দেখে হাসপাতালে ভর্তি করা হয়।

[আরও পড়ুন: Shabana Azmi: অনলাইনে মদ কিনতে গিয়ে প্রতারণার শিকার! ‘ক্ষুব্ধ’ শাবানা আজমি]

পরমা জানিয়েছেন যে, তিনি VKH Syndrome নামের এক অসুখে ভুগছেন। যার জন্য তিরতরে দৃষ্টিহীনও হতে পারে কোনও মানুষ। গায়িকার মন্তব্য, “আমার ডাক্তার বন্ধুকে এত চিন্তিত আগে কখনও দেখিনি। একাধিকবার আমাকে জিজ্ঞেস করেছেন যে, ‘কী করে বাঁধালে এই অসুখ?’ এরপর তড়িঘড়ি আমার চোখের অপারেশন হয়। চোখের মণি থেকে ফ্লুয়িড নিয়ে নানারকম টেস্ট করা হচ্ছে। ঠিক কোন সংক্রমণের জন্য এই পরিস্থিতি? সেটা জানার চেষ্টা করছেন চিকিৎসকরা। আদৌ সেরে উঠব কিনা জানিনা। আপনারা সাবধানে থাকুন এবং আমার জন্য প্রার্থনা করুন।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Singer paroma banerjee suffering from eye problem vkh syndrome warns about covid