বড় খবর
রবিবারই শুরু মহারণ! কেমন হচ্ছে IPL-এর আট ফ্র্যাঞ্চাইজির সেরা একাদশ, জানুন

বিয়ে করছেন সোহিনী-রণজয়? জোর জল্পনা টলিপাড়ায়

দু’বছরের প্রেমজীবন এবার ছাতনাতলায়! মুখ খুললেন অভিনেত্রী।

Sohini Sarkar, Ranojoy Bishnu, Sohini Sarkar Ranojoy Bishnu marriage, tollywood, সোহিনী-রণজয়, সোহিনী সরকার, bengali news today
বিয়ে করছেন সোহিনী-রণজয়?

বছর দুয়েক ধরেই প্রেম করছেন সোহিনী সরকার (Sohini Sarkar) এবং রণজয় বিষ্ণু (Ranojoy Bishnu)। লকডাউনের সময় থেকে লিভ-ইন সম্পর্কে রয়েছেন। তারকাজুটির সোশ্যাল মিডিয়ায় উঁকি দিলে দেখা যাবে, তাঁদের সম্পর্কে কোনওরকম রাখঢাক নেই। দিব্যি অতিমারীর অবসাদ কাটিয়ে পাহাড়ের কোলে ঘুরে বেড়াচ্ছেন টলিপাড়ার এই অ্যাডভেঞ্চারপ্রেমী জুটি। আর সেই প্রেক্ষিতেই খবর রটেছে যে, এবার নাকি সাত পাকে বাঁধা পড়তে চলেছেন সোহিনী এবং রণজয়। টলিপাড়াতেও জোর জল্পনা। ঘনিষ্ঠমহলেও গুজগুজ-ফুসফুস!

তাহলে কি দু’বছরের প্রেমজীবন এবার ছাতনাতলায় পরিণতি পেতে চলেছে? রটনা এমনটাই। তা কবে শুভ পরিণয়ের দিনক্ষণ ঠিক হল? অনুরাগীদের কৌতূহল বেজায়। জল্পনা তুঙ্গে উঠতেই মুখ খুললেন অভিনেত্রী। বলছেন, বিয়ের ভাবনা রয়েছে ঠিকই, কিন্তু এখনই কিছু হচ্ছে না। সোহিনীর মন্তব্য, “অন্তত করোনা আবহে সাত পাকে ঘোরার পরিকল্পনা নেই।” বন্ধুদের আড্ডায় বিয়ে নিয়ে আলোচনা হচ্ছিল, তখনই নাকি বলেছিলেন, রণজয় এবং তিনি একে-অপরের সঙ্গে থাকতে স্বাচ্ছন্দ্যবোধ করেন। সেখান থেকেই বিয়ের কথা ভাবা। তার মানে এই নয় যে, চলতি বছরেই বিয়ের পিঁড়িতে বসছেন।

[আরও পড়ুন: বিয়ের ৮ মাস পর গৌরব-দেবলীনার মধুচন্দ্রিমা পর্ব, গোয়ার সৈকতে তারকা দম্পতি]

পাশাপাশি কানাঘুষো এও শোনা গিয়েছে যে, রণজয় বিষ্ণু চাইছেন চলতি বছরের শেষের দিকেই বিয়েটা সেরে নিতে। কিন্তু সোহিনীর বন্ধু-বান্ধবের সংখ্যা প্রচুর। এদিকে পাত্রপক্ষের আত্মীয়-স্বজনও কম নয়। তাই অতিমারী আবহে সবাইকে নিয়ে বিয়ের পরিকল্পনাটা কতদূর এগোবে, সেই ভাবনায় অভিনেত্রী। তবে, সোহিনী-রণজয়ের বিয়ে হলে যে টলিপাড়ার ঘনিষ্ঠমহল থেকে অনুরাগীরা বেজায় খুশি হবেন, তা হলফ করে বলাই যায়। তাহলে কি টলিপাড়ায় আবার সানাই বাজল বলে? সময়েই মিলবে সেই প্রশ্নের উত্তর।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Sohini sarkar ranojoy bishnu to ties knot actress opens up on rumor

Next Story
প্রিয়াঙ্কা-আলিয়া-ক্যাটরিনারা যাচ্ছেন রোড ট্রিপে, নেপথ্যে ‘পরিচালক’ ফারহান আখতারFarhan Akhtar, Jee Le Zaraa, Priyanka Chopra, Katrina Kaif, Alia Bhatt, bollywood, ফারহান আখতার, আলিয়া ভাট, প্রিয়াঙ্কা চোপড়া, ক্যাটরিনা কাইফ, bengali news today
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com