বড় খবর

‘যৌন-নেশামুক্তি কেন্দ্রে যান’, অনু মালিকের উদ্দেশে বিস্ফোরক সোনা

MeToo: সঙ্গীত পরিচালক অনু মালিকের বিরুদ্ধে আরও তীক্ষ্ণ হল গায়িকা সোনা মহাপাত্রের মন্তব্য। বলিউড গায়ক-পরিচালককে মনস্তত্ত্ববিদের কাছে যাওয়ার পরামর্শ দিলেন তিনি।

Sona Mohapatra slams Anu Malik over MeToo issue saying he needs counselling
সোনা মহাপাত্র ও অনু মালিকের ছবি সোশাল মিডিয়া থেকে।

Me Too: বলিউড সঙ্গীত পরিচালক ও ‘ইন্ডিয়ান আইডল’-বিচারক অনু মালিকের বিরুদ্ধে সম্প্রতি বহু গায়িকা ও বিনোদন জগতে কর্মরত মহিলারা মিটু-সংক্রান্ত অভিযোগ এনেছেন। সব অভিযোগই নস্যাৎ করেছেন অনু মালিক। গায়িকা সোনা মহাপাত্রও তাঁর বিরুদ্ধে সোশাল মিডিয়ায় অত্যন্ত সরব হয়েছেন। সেই সব অভিযোগের জবাবে ১৪ নভেম্বর টুইটারে একটি দীর্ঘ পোস্ট করেন গায়ক। তার প্রতিক্রিয়ায় ১৫ নভেম্বর আরও বিস্ফোরক হয়েছেন সোনা। সঙ্গীত পরিচালককে যৌন-নেশামুক্তি কেন্দ্রে যাওয়ার কথাও বলেছেন তিনি।

দীর্ঘ সময় পাদপ্রদীপের আলো থেকে দূরে থাকার পরে ইন্ডিয়ান আইডল-এর বর্তমান সিজনে বিচারকের ভূমিকায় ফিরেছেন অনু মালিক। তার কিছুদিন পর থেকেই গায়ক-সঙ্গীত পরিচালকের বিরুদ্ধে একের পর এক মিটু-র ঘটনা সামনে আসতে থাকে। বলিউডের গায়িকা-অভিনেত্রী শ্বেতা পণ্ডিতের অভিযোগ সবচেয়ে মারাত্মক। তাঁর ১৫ বছর বয়সের অভিজ্ঞতা প্রকাশ্যে এনে শ্বেতা অনু মালিককে শিশুকামী বলে অভিযোগ করেন।

Shweta Pandit
শ্বেতা পণ্ডিত।

আরও পড়ুন: কালিম্পঙে দেবের ‘টনিক’

শ্বেতার পরে আরও অনেকেই অনু মালিকের বিরুদ্ধে যৌন বিকৃতির অভিযোগ আনেন এবং সোনা মহাপাত্র অত্যন্ত সরব ছিলেন প্রথম থেকেই। এই সব অভিযোগের পরে, ১৪  নভেম্বর টুইটারে অনু মালিক একটি দীর্ঘ বিবৃতিতে বলেন যে তাঁর বিরুদ্ধে আনা সব অভিযোগই ভিত্তিহীন। তিনি খুবই খারাপ সময়ের মধ্যে ছিলেন। এখন আবার যখন টিভি শোয়ের বিচারক হিসেবে কাজ করে তাঁর গ্রাসাচ্ছাদন চলছে, তখন তাঁর ইমেজ নষ্ট করার চেষ্টায় উদ্যত কিছু মানুষ। তাঁর পরিবার, বিশেষত তাঁর দুই মেয়ের উপর প্রবল মানসিক চাপ পড়ছে বলেও উল্লেখ করেন তিনি।

Sona Mohapatra slams Anu Malik over MeToo issue saying he needs counselling
অনু মালিকের জবাবে সোনা মহাপাত্রের টুইটার পোস্ট।

অনু মালিকের এই অভিযোগের উত্তরে আরও তীক্ষ্ণ হয়েছে সোনার সোশাল মিডিয়া পোস্ট। সোনা অনু মালিকের ওই পোস্টের উত্তরে তাঁর নিজের টুইটার পোস্টে লিখেছেন, ”এদেশে ১৩০ কোটি মানুষ বাস করে। তাঁদের সবাইকে টিভি শোয়ের হোস্ট হয়ে সংসার চালাতে হবে এমন কথা নেই, বিশেষ করে যে নতুন প্রতিভারা সেখানে আসছে, তাদের নিরাপত্তা বিঘ্ন করে তো অবশ্যই নয়। জাতীয় টিভিতে আসার অধিকার আপনার নেই, আপনি কোনও রোল মডেল নন। আপনার ব্রেক নিয়ে কোনও যৌন-নেশামুক্তি কেন্দ্রে যাওয়া উচিত অথবা কোনও মনস্তত্ত্ববিদের পরামর্শ নেওয়া উচিত।”

আরও পড়ুন: প্রকাশ্যে অর্জুনের অপু-র লুক, দেখা মিলল অপর্ণা-লীলার

সোনা তাঁর দীর্ঘ টুইটে এমনও বলেন যে অনু মালিকের মতো একজন যৌন-শিকারীর অন্তরালে সরে যাওয়া উচিত। একদিকে যেমন মিটু-র বিরুদ্ধে সোনার এই সংগ্রাম চলছে, অন্যদিকে তখনই অনু মালিকের বিরুদ্ধে সোনার এই সরব হওয়াকে সমর্থন জানিয়েছেন অভিনেতা অভয় দেওল।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Sona mohapatra slammed anu malik over metoo issue saying he needs counselling

Next Story
কালিম্পঙে দেবের ‘টনিক’
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com