scorecardresearch

বড় খবর

আঙুলে বড় ‘হীরের আংটি’, গোপনেই বাগদান সারলেন সোনাক্ষী সিনহা! বলিপাড়ায় ফের বিয়ের সানাই?

সোনাক্ষীর সঙ্গীকে নিয়ে অনুরাগীদের উন্মাদনা তুঙ্গে।

বিয়ে করছেন সোনাক্ষী?

হাতে আশীর্বাদ আংটি, মনে উচ্ছাস এবং মুখে উৎফুল্লতা – কারওর হাত জড়িয়ে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করলেন সোনাক্ষী সিনহা। তাহলে কী বিয়ে করছেন অভিনেত্রী( Sonakshi Sinha )? নেটজনতাদের বক্তব্য, সত্যি ঘটনা নাকি পাবলিসিটি?

আঙুলে সুসজ্জিত বড় একটি হীরের আংটি, দর্শকদের উদ্দেশ্যে ছবি পোস্ট করলেন সোনাক্ষী। ক্যাপশনে লিখলেন, একটি বড়দিন আমার জন্য। বহুদিনের স্বপ্ন সত্যি হতে চলেছে। আপনাদের সঙ্গে সুখবর শেয়ার না করা পর্যন্ত শান্তি হচ্ছে না। বিশ্বাস করতে পারছি না এত সহজে হয়ে গেল।

তবে অনুরাগীদের তরফে মিলেছে মিশ্র প্রতিক্রিয়া। কেউ বলছেন, ‘এ বিশ্বাসযোগ্য নয়’! আবার কেউ বলছেন, ‘সম্পূর্ণ পাবলিসিটি! শুধুই দেখনদারি’। আবার কেউ বললেন, ‘এটা কিনেছেন? না, অন্য কিছু মনে হচ্ছে’। তবে বলিউডের সহকর্মীদের থেকে মিলেছে অসংখ্য শুভেচ্ছা। নেহা ধুপিয়া লিখলেন, সোনা তোমায় শুভেচ্ছা। শিবানী দান্দেকর লিখলেন, অনেক ভালবাসা।

আরও পড়ুন [ মাতৃদিবসে ‘যুদ্ধজয়’ প্রিয়াঙ্কার! হাসপাতাল থেকে মেয়েকে বাড়ি ফেরালেন, প্রথম ছবি দেখুন ]

বেশ কিছুদিন ধরে কানাঘুষো শোনা যাচ্ছিল অভিনেতা জাহির ইকবালের সঙ্গে প্রেম করছেন অভিনেত্রী। কিছু ছবিও শেয়ার করেছিলেন সোনা। যদিও সম্পূর্ন বিষয়টিকে গুজব বলেই উড়িয়েছেন জাহির। বলেছিলেন, এখন সব সয়ে গেছে। লোকে যা ভাববে ভাবুক! যদি মনে হয় ওর সঙ্গে থাকলে খুশি হবেন তবে আপনাদের জন্য ভাল। আবার না ভাবলে আমার কিছুই করার নেই।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Sonakshi sinha getting married fan said publicity