বড় খবর
রবিবারই শুরু মহারণ! কেমন হচ্ছে IPL-এর আট ফ্র্যাঞ্চাইজির সেরা একাদশ, জানুন

‘প্লিজ আমাকে বিয়ে করুন’, ফ্যানের প্রস্তাবে ‘লা-জবাব’ উত্তর সোনাক্ষী সিনহার

অভিনেত্রীর উত্তরে শোরগোল নেটদুনিয়ায়। কী এমন বললেন সোনাক্ষী?

Sonakshi Sinha, Bollywood, সোনাক্ষী সিনহা, bengali news today
বিয়ের প্রস্তাব দিলেন ভক্ত, সোনাক্ষী সিনহা কী বললেন?

অভিনেত্রী মানে কি শুধুই পর্দার অন্তরালে দক্ষতা? একেবারেই নয়। ব্যক্তিগত জীবনে একটু হলেও রসিকতা করাই যায়। সোনাক্ষী সিনহা (Sonakshi Sinha) কিন্তু একেবারেই ব্যতিক্রম নয়। আজব প্রশ্নের সহজ জবাব দিয়ে নেটিজেনদের তাক লাগিয়ে দিয়েছেন অভিনেত্রী।

বরাবরই একটু চুলবুলি আর মিষ্টি আমেজের সোনাক্ষী। অনেক যুবকের স্বপ্নের রাজকন্যে। আর সোনাক্ষী যখন নিজেই তৈরি প্রশ্নের উত্তর দিতে, আর রক্ষে নেই নেটপাড়ায়! হুড়মিড়িয়ে জড়ো হয়েছেন ফ্যানেরা। পছন্দের অভিনেত্রীর সঙ্গে কথোপকথনের সুযোগ হাতছাড়া করেননি অনেকেই। তারকাদের মধ্যে অনেকেই এর আগে ‘আস্ক মি এনিথিং’ ( Ask me anything )-এর সেগমেন্টে জুড়েছেন তবে এবার পালা ‘দাবাং’-লেডি সোনাক্ষীর। 

Sonakshi Sinha

[আরও পড়ুন: ‘যুদ্ধে হার নিশ্চিত ছিল’, ৬ ঘণ্টার জটিল অস্ত্রোপচারে বাঁচলেন অভিনেতা গৌরব]

ইনস্টাগ্রামে একটি পোস্ট করে অভিনেত্রী জানান, আজ তার ছুটি, চলুন সবার সঙ্গে কথা বলা যাক। সঙ্গে সঙ্গে প্রশ্নের ঢল নামতে শুরু করে অভিনেত্রীর ইনস্টাগ্রামে। তবে শুধু কি প্রশ্ন? এরম অদ্ভুত প্রশ্নের আদৌ কোনও জবাব হয় কিনা, সেই নিয়েও সন্দেহ আছে। যথারীতি সোনাক্ষী বুদ্ধিমত্তার পরিচয় দেখান সেই প্রসঙ্গে। এক ভক্তের প্রশ্ন, “পায়ের ছবি দেখান!” উত্তরে সোনার জবাব ‘না’। আরেকজন এর প্রশ্ন, কি এমন খাব যাতে রোগা হওয়া যায়? কি বললেন অভিনেত্রী? “হাওয়া খান! হুমমম ( Eat air )।” তবে সবথেকে বেশি নজর কেড়েছে যেই প্রশ্নটি, তাকে বিবাহের প্রস্তাব দিয়েছেন এক ভক্ত। মজার ছলে সোনাক্ষী বলেন, “এই মুহূর্তে ইনস্টগ্রাম প্রপোজাল গ্রহণ করছি না।” তাহলে কি সরাসরি অভিনেত্রী বিয়ের প্রস্তাব গ্রহণে রাজি? তার অনুরাগীরা মজেছেন গুজবে। 

Sonakshi Sinha

বেশ কিছু প্রশ্ন আবার নিদারুণ সহজ উত্তর দিয়েছেন তিনি। এক ভক্তের আবদার বিকিনি পরা ছবি দেখবেন, সোনা ফেলতে পারলেন না অনুরোধ সঙ্গে সঙ্গেই পোস্ট করেন ছবি তবে নিজের নয়, কেবলমাত্র বিকিনির।তার সৌন্দর্যের রহস্য জানতে চান এক অনুরাগী, সোনাক্ষী জানান তার ঘড়ি ইউরোপের সময়ের সঙ্গে তাল মিলিয়ে চলে কারণ রাত্রে শুটিং করতে হয়। বলা বাহুল্য ফ্যান দের সঙ্গে বেশ আনন্দের মুহূর্ত কাটিয়েছেন তিনি। 

গতবছর, সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই গোটা ভারত জুড়ে নেপটিজমের বিরুদ্ধে চলতে থাকে প্রতিবাদ। স্টার কিড দের তুলোধোনা করতে বাকি রাখেনি সাধারণ মানুষ। অনেকেই বলিউড বয়কটের বিষয়ে জোর দেন। তখন সেই দলে বাদ যাননি সোনাক্ষী নিজেও। লাগাতার ট্রলিং এবং আক্রমণের মুখে তিনি টুইটার থেকে নিজের অ্যাকাউন্ট বন্ধ করেন। সেই প্রসঙ্গেও মুখ খুলেছেন,ইনস্টাগ্রামের এই প্রশ্ন উত্তর পর্বে তিনি স্পষ্ট বলেন “অনেকেই একপ্রকার উৎসব পালন করেছেন আমি টুইটার থেকে বিরতি নেওয়ার পর,ভেবেছেন তারা জিতে গেছেন, যে যা ভাবার ভাবুক তার কিছুই যায় আসে না। তিনি মানুষের নেতিবাচক মনোভাব থেকে দূরে সরে এসেছেন। আসলে বিজয়ী তিনিই, অপমানের ঘেরাটোপ থেকে বেরিয়ে এসেছেন। মানুষকে বলার সুযোগ দেওয়ার পথ বন্ধ করে দিয়েছেন। তার পরিবার, বন্ধু দের অবধি মানুষের কোনও বক্তব্য আর পৌঁছায় না। তার জীবনে সাধারণ মানুষের যে প্রবেশাধিকার ছিল তা এখন নিষিদ্ধ তাই তিনি একদমই এসব নিয়ে ভাবনা চিন্তা করেন না।

আরও পড়ুন মোঘলরাই দেশের আসল রূপকার’, ছবিতে তাঁদের ‘ভিলেন’ দেখানোয় বিরক্ত কবীর খান

শের ছবি ‘ ভূজ ‘ মুক্তির পর তার অভিনয় নিয়ে অনেকেই প্রশংসা করেছেন। বলা বাহুল্য নিজের চরিত্র যথেষ্ট ভালও ভাবে ফুটিয়ে তুলেছেন তিনি। প্রস্তুতি নিচ্ছেন পরবর্তী ছবির জন্য। তাই মাঝতালে একটু ফ্যান ইন্টারকশন করাই যায় তাই না ?

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Sonakshi sinha interacted with fans on the segment ask me anything via instagram

Next Story
স্বামী রাজ কুন্দ্রা জেলে, ভাল থাকার ‘পাসওয়ার্ড’ পেলেন শিল্পা শেট্টিshilpa shetty , Instastory , life , Motivation, Raj Kundra, শিল্পা শেট্টি, রাজ কুন্দ্রা
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com