বড় খবর

”কোনও ‘ভদ্র’ ছেলের সঙ্গে প্রেম করো”, সোনাক্ষীকে নির্দেশ

Bollywood Heroine Sonakshi Sinha: মেয়েরা বড় হলে তাদের বিয়ে নিয়ে সব বাবা-মায়েরই চিন্তা থাকে। বলিউড তারকা হলে কী হয়, সোনাক্ষি সিনহাকে নিয়েও তাই চিন্তিত তাঁর বাবা-মা।

Sonakshi Sinha's parents looking for a Susheel Ladka
সোনাক্ষী সিনহা, মা পুনম সিনহার সঙ্গে। ছবি: সোনাক্ষীর ইনস্টাগ্রাম পোস্ট থেকে

Sonakshi Sinha: নয় নয় করে সোনাক্ষী সিনহার বয়স তো কম হল না। মেয়ের বিয়ে নিয়ে যে বেশ ভালই চিন্তাভাবনা করছেন শত্রুঘ্ন সিনহা ও পুনম সিনহা, তা বেশ বোঝা গিয়েছে, তাঁদের সাম্প্রতিক উপদেশে। এমনটা নয়, মেয়ের ধরে-বেঁধে বিয়ে দেবেন তাঁরা। বরং তারকা-অভিনেত্রী মেয়েকে তাঁরা পরামর্শ দিয়েছেন, ভদ্রসভ্য কোনও ছেলেকে খুঁজে বার করতে।

মিসমালিনী ডট কম-এর একটি প্রতিবেদন অনুযায়ী, সম্প্রতি এমনটাই জানা গিয়েছে সোনাক্ষীর একটি সাক্ষাৎকারে। একটি টেলিভিশন শো-তে এসে সোনাক্ষী বলেছেন, ”আমার বাবা-মা বলেছে কোনও ভদ্র ছেলে দেখে প্রেম করতে কিন্তু সে যেন ফিল্ম জগতের কেউ না হয়।” তবে সোনাক্ষী ওই সাক্ষাৎকারে এটাও বলেছেন যে তিনি এখন কাজ নিয়ে অত্যন্ত ব্যস্ত। তাই তাঁর প্রেম করার সময় নেই।

আরও পড়ুন: গ্যাব্রিয়েলা ও অর্জুন রামপালের জীবনে এল প্রথম সন্তান

কিন্তু প্রেম-সম্পর্কের ব্যাপারে সোনাক্ষী খুবই আদর্শবাদী। সম্পর্কে থেকে কোনও একজনের অন্যজনকে ঠকানো এক ধরনের অপরাধ বলেই মনে করেন তিনি। ওই সাক্ষাৎকারেই তিনি বলেছেন, ”আমার হবু বয়ফ্রেন্ডের উদ্দেশে একটা উপদেশ রইল। যদি জানতে পারি যে সে আমাকে ঠকিয়েছ, তবে তার পরের দিনই শেষ দিন হবে।”

সোনাক্ষীর বাবা-মা দুজনেই খুব ব্যক্তিত্বসম্পন্ন মানুষ বলে পরিচিত বলিউডে। তাঁদের মেয়ে যে এমনই হবেন, তা আর নতুন কী। এভাবে যদি কেউ না-ও বলে, তাহলেও কিন্তু এটা ঠিক যে প্রেমের সম্পর্কে পরস্পরের প্রতি বিশ্বাস খুবই জরুরি। তবে সোনাক্ষীর জন্য ভদ্র ছেলে কে হবেন শেষ পর্যন্ত, সেটা সময়ই বলবে।

আরও পড়ুন: এসে গেল অক্ষয়-বিদ্যা-সোনাক্ষীর ‘মিশন মঙ্গল’ ট্রেলার

সম্প্রতি এটাও শোনা গিয়েছে যে কোনও বলিউড তারকার সঙ্গে সম্পর্ক তৈরি হয়েছিল তাঁর কিন্তু সেই তারকা কে, সেই নামটি কখনও সামনে আসেনি। এই ব্যাপারে সোনাক্ষীর বক্তব্য, ”আমি একজন সেলিব্রিটির সঙ্গে কিছুদিন প্রেম করেছি কিন্তু তাঁর নাম কেউ জানবে না কখনও।”

Web Title: Sonakshi sinhas parents looking for a susheel ladka

Next Story
‘মায়ের কথাতে অডিশনে যাই’! ‘গন্দি বাত’ তৃতীয় সিজনে বাংলার পল্লবীBengali actress Pallavi Mukherjee's exclusive interview on her Gandi Baat role
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com