scorecardresearch

বড় খবর

খুন হয়েছেন BJP নেত্রী-অভিনেত্রী সোনালি? রহস্যমৃত্যুর মামলা রুজু পুলিশের

গোয়ায় ঘুরতে গিয়েই মৃত্যু ‘বিগ বস’, ‘আম্মা’ খ্যাত সোনালি ফোগাটের।

খুন হয়েছেন BJP নেত্রী-অভিনেত্রী সোনালি? রহস্যমৃত্যুর মামলা রুজু পুলিশের
সোনালি ফোগাট মৃত্যুতে চাঞ্চল্যকর মোড়!

মঙ্গলবারই সোনালি ফোগাটের মৃত্যুসংবাদ প্রকাশ্যে এসেছে। গোয়ায় বন্ধুদের সঙ্গে ঘুরতে গিয়েছিলেন ‘বিগ বস’ খ্যাত নায়িকা। সেখান থেকে আর বাড়ি ফিরতে পারেননি সোনালি। প্রথমটায় শোনা গিয়েছিল, মাত্র ৪২ বছর বয়সে হৃদরোগে আক্রান্ত হয়েই মৃত্যু হয়েছে তাঁর। তবে এবার শোনা যাচ্ছে গোয়া পুলিশ সোনালি ফোগাট-ইস্যুতে রহস্যমৃত্যুর মামলা রুজু করেছে। তাহলে কি খুন-ই হয়েছেন বিজেপি নেত্রী তথা অভিনেত্রী?

উত্তর গোয়া থানার পুলিশ জানিয়েছে, অঞ্জুনার হাসপাতালে সোনালি ফোগাটকে নিয়ে আসার পরই অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করা হয়েছে। কারণ হাসপাতালে পৌঁছনোর আগেই সোনালির মৃত্যু হয়েছিল। গোয়ার এক পুলিশ আধিকারিক জানান, “২২ আগস্ট গোয়ায় ঘুরতে আসেন সোনালি ফোগাট। ২৩ তারিখ সকাল থেকেই তাঁর শারীরিক কষ্ট শুরু হয়। হঠাৎ-ই বুকে ব্যথা অনুভব করেন। এরপর তড়িঘড়ি তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানকার চিকিৎসকরা সোনালি ফোগাটকে মৃত বলে ঘোষণা করেন।”

সকাল ৯টায় পুলিশের কাছে একটি ফোন যায়। এরপরই সোনালি ফোগাট-ইস্যুতে রহস্যমৃত্যুর মামলা রুজু করে গোয়া পুলিশ। ইতিমধ্যেই বয়ান রেকর্ড করা হয়েছে। গোটা বিষয়টি খতিয়ে দেখছে গোয়া পুলিশ। বিজেপি নেত্রী তথা অভিনেত্রীর ময়নাতদন্তের জন্য গোয়া মেডিক্যাল কলেজে চিকিৎসকদের টিম গঠন করা হয়েছে। এরই মাঝে সোনালির বোন দাবি করে বসেন যে, “খাবারে বিষ মিশিয়ে খুন করা হয়েছে অভিনেত্রীকে।”

[আরও পড়ুন: ‘আমারই ট্যাক্সের টাকায়..’, পুজো কমিটির অনুদান বাড়তেই তৃণমূলকে বিদ্রূপ ঋতিকের!]

প্রসঙ্গত, অভিনেত্রী হওয়ার পাশাপাশি রাজনীতিতেও সক্রিয় ছিলেন সোনালি ফোগাট। ২০১৯ সালে হরিয়ানার বিধানসভা নির্বাচনে বিজেপির টিকিটে আদমপুর থেকে লড়েছিলেন। তবে কংগ্রেস প্রতিদ্বন্দ্বী কুলদীপ বিষ্ণোইয়ের কাছে পরাজিত হন।

উল্লেখ্য, ২০০৬ সালে অভিনয় জগতে পা রাখেন সোনালি ফোগাট। তার ২ বছর পরই রাজনীতিতে অভিষেক ঘটে নায়িকার। ২০১৬ সালে ‘আম্মা’ সিরিয়ালে তাঁর অভিনয় নজর কাড়ে। শেষবার ছোটপর্দায় সোনালিকে দেখা গিয়েছিল ‘বিগ বস ১৪’-তে। ইনস্টাগ্রাম, টিকটকেও সোনালির অনুরাগীর সংখ্যা নেহাত কম ছিল না।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Sonali phogat goa police registers unnatural death case