বড় খবর


অবশেষে বিয়ে করছেন সোনম কাপুর, ভাইরাল ওয়েডিং কার্ড

গাঁটছড়া বাঁধতে চলেছেন সোনম কাপুর এবং আনন্দ আহুজা। ৮ মে বিয়ে করছেন তাঁরা। ৭ মে থেকেই শুরু মেহেন্দি ও বিয়ের আচার অনুষ্ঠান। প্রকাশ্যে এল বিয়ের আমন্ত্রন পত্রও।

Sonam Kapoor is getting married to Anand Ahuja on May 8 in Mumbai.
গাঁটছড়া বাঁধতে চলেছেন সোনম কাপুর এবং আনন্দ আহুজা

অবশেষে সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে সোনমের বিয়ের দিন ঘোষণা করল কাপুর পরিবার। আগামী ৮ মে আনন্দ আহুজার সঙ্গে বিয়ে করছেন সোনম কাপুর। প্রতাশ্যা মতই সোনমের বিয়ের কার্ডটিও যথেষ্ট সফিস্টিকেটেড। সাদা এবং সবুজের কম্বিনেশনে তৈরি কার্ডটি দেখলেই অনুমান করা যায় বিয়ের অনুষ্ঠানটি যথেষ্টই জাঁকজমকপূর্ণ হবে।

বিয়ের পর্বটি শুরু হবে ৭ মে’র মেহেন্দি অনুষ্ঠান দিয়ে। আমন্ত্রন পত্রে তারিখ উল্লেখের পাশাপাশি  নিমন্ত্রিতদের অনুরোধ করা হয়েছে তাঁরা সকলেই যেন সাদা পোশাক পরে আসেন। শিখ রীতি অনুযায়ী বিয়ের অনুষ্ঠানটি হবে ৮ মে।

 

The Mehendi function will likely witness the dance performance of various friends and family members.
৭ মে থেকেই শুরু মেহেন্দি ও বিয়ের আচার অনুষ্ঠান

বিয়ে পরবর্তী রিশেপশন অনুষ্ঠানটিও সেদিন সন্ধ্যেবেলায় হবার কথা ঘোষণা করা হয়েছে। সোনমকে বিয়ের সুভেচ্ছা জানাতে এদিন বলিউডের সমস্ত ষ্টাররাই উপস্থিত থাকবেন বলে আশা করা যায়।

 

Sonam Kapoor and Anand Ahuja will have a day wedding.
কার্ডটি দেখেই বোঝা যাচ্ছে গোটা অনুষ্ঠানে থাকবে আভিজাত্যের ছোঁয়া।

সোনম এবং আনন্দের বিয়ের ঘোষনাটি কাপুর এবং আহুজা পরিবারের তরফ থেকে যৌথভাবে ঘোষণা করা হয়। বিয়ের তারিখটি উল্লেখের পাশাপাশি তাঁরা পরিবারের সুরক্ষার জন্য নিমন্ত্রিতদের অনুরোধ করেছেন অনুষ্ঠানটির নিরাপত্তা ব্যবস্থা বজায় রাখতে।

 

The reception will see the who’s who of Bollywood.
শিখ নিয়মাবলী মেনেই হবে বিয়ের রীতিনীতি।

কিছুদিন আগেই কাপুর বাড়ির গৃহসজ্জা ও তারকা সমাবেশ সোনমের বিয়ের গুঞ্জনকে ক্রমশ উসকে দিচ্ছিল। আমন্ত্রন পত্রটি ভাইরাল হবার পর তাতে শিলমোহর পড়ল। উল্লেখ্য, আনন্দ আহুজা একজন দিল্লিবাসী ব্যবসায়ী। ভানে নামক একটি জনপ্রিয় জামাকাপড়ের ব্র্যান্ডের পাশাপাশি ভেজ-ননভেজ নামক স্নিকারের ব্র্যান্ডদুটির মালিক তিনিই।

আরও পড়ুন, সত্যিই কী বিয়ে করছেন সোনম কাপুর? বাড়ির অন্দরসজ্জা উসকে দিল সেই জল্পনা

প্রসঙ্গত, এতদিন বিয়ের কথা জিজ্ঞেস করতে সোনম উত্তর দিতেন, সঠিক সময়ে সত্যিটা সকলে জানান হবে। এছাড়াও, তিনি কিছুদিন আগেই তাঁর আগামী ছবি ভিরে দি ওয়েডিং-এর টিজার মুক্তির একটি প্রেস কনফারেন্সে মিডিয়াকে কথা দেন যে বিয়ের খবরটি সময়মত তিনি নিজেই জানাবেন। এই বিয়েতে চোখ থাকবে প্রায় সকল বলিউড অনুরাগীদেরই। তবে সেই চাঁদের হাট দেখবার জন্য আপনাকে অপেক্ষা করতেই হবে ৮মে অব্দি।

 

Web Title: Sonam kapoor and anand ahujas wedding

Next Story
ধর্ষণ নিয়ে আওয়াজ এবার কানে, মনোনীত বাঙালি পরিচালকের ছবিwhite film
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com