scorecardresearch

বড় খবর

‘যুবসমাজকে নষ্ট করছেন আপনি’, একতাকে তীব্র ভর্ৎসনা সুপ্রিম কোর্টের

‘ট্রিপল এক্স’ সিরিজ নিয়ে একতা কাপুরকে চাঁচাছোল ভাষায় কথা শোনা সুপ্রীম বেঞ্চ।

‘যুবসমাজকে নষ্ট করছেন আপনি’, একতাকে তীব্র ভর্ৎসনা সুপ্রিম কোর্টের
একতা কাপুরকে তীব্র ভর্ৎসনা সুপ্রীম কোর্টের

একতা কাপুরের ওয়েব সিরিজের দৃশ্য নিয়ে তুলকালাম কাণ্ড! বালাজি টেলিফিল্মসের এক সিরিজ নিয়ে বিতর্ক গড়াল আদালত অবধি। যার জেরে একতা কাপুরের বিরুদ্ধে গ্রেফতার পরোয়ানা জারি করেছিল আদালত। সেই মামলা নিয়ে সুপ্রিম কোর্টের দারস্থ হন পরিচালক প্রযোজক। কিন্তু আখেড়ে লাভ না হয়ে বরং তাঁকেই তীব্র ভর্ৎসনা করল দেশের শীর্ষ আদালত।

১৪ অক্টোবর সেই মামলার শুনানি হয়। সেখানেই শীর্ষ আদালতের দুই আইনজীবী একার উদ্দেশে বলেন, “দেশের যুবসমাজকে কলুষিত করছেন আপনি। কিছু একটা করা প্রয়োজন। এটা তো সবাই দেখতে পারে। আপনি কি তাহলে দর্শককে এরকম কন্টেন্ট বেছে নিতে বলছেন?”

সেই প্রেক্ষিতেই একতার আইনজীবী মুকুল রোহাতগী আদালতকে জানান, “সাবস্ক্রিপশন ছাড়া এই কন্টেন্ট দেখা যাবে না। তাই দর্শকের স্বাধীনতা রয়েছে তা বেছে নেওয়ার।” এরপরই সুপ্রীম বেঞ্চের তরফে বলা হয় যে, “আদালতে মানুষ বিচারের আশায় আসেন। যাঁদের একমাত্র সম্বল আদালত, তাঁরাই আমাদের দ্বারস্থ হন। যাঁরা লাইমলাইটে থাকেন, তাঁরাই যদি বিচার না পান, তাহলে একবার সাধারণ মানুষের কথা ভাবুন। প্রত্যেকবার আপনি এরকম মামলা নিয়ে আদালতে আসেন, তা বরদাস্ত করব না। এরপর সব জরিমানা ধার্য করা হবে।”

[আরও পড়ুন: চরম অসুস্থতা, সিরিয়ালের সেটে জুটল চূড়ান্ত অমানবিক আচরণ! হাসপাতালে মৈত্রেয়ী]

প্রসঙ্গত, একতা প্রযোজিত যে সিরিজ নিয়ে আপত্তি উঠেছে, তার নাম ‘ট্রিপল এক্স’। হিন্দি টেলিভিশন ক্যুইন-এর বিরুদ্ধে অভিযোগ, তিনি এই সিরিজে ভারতীয় সেনাকে অপমান করেছেন। শুধু তাই নয়, জওয়ানের উর্দিকেও অশ্লীল দৃশ্যে দেখানো হয়েছে। এছাড়া, দেখানো হয়েছে জওয়ানরা যেখানে সীমান্ত রক্ষার কর্তব্যে ব্যস্ত, সেখানে ফাঁকা বাড়িতে তাঁদের স্ত্রীয়েরা বিবাহ বহির্ভূত সম্পর্কে লিপ্ত হয়েছে।

একতা কাপুরের বিরুদ্ধে অভিযোগ, ভারতীয় সেনাদের নিয়ে আষাঢ়ে গপ্পো-জুড়ে বিভিন্নরকম অশ্লীল দৃশ্য দেখিয়েছেন। যার জেরে বিহারের আদালতের তরফে একতা কাপুর ও তাঁর মা শোভা কাপুর, যাঁরা দুজন এই সিরিজের প্রযোজক, তাঁদেরকে গ্রেফতারের নির্দেশ দেওয়া হয়েছিল। সেই মামলা নিয়েই সুপ্রিম কোর্টের কাছে দ্বারস্থ হয়েও লাভ হয়নি প্রযোজকের।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: You are polluting minds of young generation of this country sc slams ekta kapoor