‘ভাই অর্জুন আমার সব বান্ধবীদের সঙ্গে শুয়েছে’, সোনমের কথা শুনে ‘থ’ করণ!

ভাই অর্জুন কাপুরের বড়সড় সিক্রেট ফাঁস করলেন সোনম কাপুর।

‘ভাই অর্জুন আমার সব বান্ধবীদের সঙ্গে শুয়েছে’, সোনমের কথা শুনে ‘থ’ করণ!
করণ জোহরের কাছে অর্জুন কাপুরের বড়সড় সিক্রেট ফাঁস করলেন সোনম কাপুর

বলিউড নিয়ে করণ জোহরের ফোড়ণ! আর কাউচে নিত্যদিন একেক সেলিব্রিটি। সঙ্গে গরম কফি। গল্প জমে ক্ষীর! আর সেখানে তারকাদের বেডরুম থেরে সিনেমার সেট, হাঁড়ির সব খবর বের করতে বলিউডের ‘গসিপ কিং’ করণের জুড়ি মেলা ভার! এবার তাঁর কাছেই ভাই অর্জুন কাপুরের এক বড়সড় সিক্রেট ফাঁস করে বসলেন সোনম কাপুর।

অন্তঃসত্ত্বা অভিনেত্রী সম্প্রতি হাজির হয়েছিলেন ‘কফি উইথ করণ’ (Koffee With Karan 7)-এ। সেখানেই আড্ডার মাঝখানে ভাইয়ের কু-কীর্তির কথা ফাঁস করলেন সোনম কাপুর। যা শুনে করণ জোহর তো হতভম্ব বটেই! পাশাপাশি এভাবে হাটে হাঁড়ি ভাঙার জন্য লজ্জায় লাল হয়ে গেলেন অর্জুন নিজেও।

‘কফি উইথ করণ’-এর আগামী পর্বের অতিথি জুটি সোনম-অর্জুন। ভাই-বোন বেশ ফ্যাশনিস্তা অবতারেই ধরা দিলেন করণের কফি শোয়ের কাউচে! কালো লং গাউনে অন্তঃসত্ত্বা নায়িকাকে যেন আরও মোহময়ী লাগছে। আড্ডার মাঝখানেই করণ জোহরকে সোনম বললেন, আমার ভাইয়েরা এমন যে, “আমার সব বান্ধবীদের সঙ্গে শুয়েছে। ওদের মধ্যে কেউ বাদ নেই।” বোন সোনমের মুখে এমন কথা শুনে লজ্জায় মুখ ঢাকলেন অর্জুন কাপুর। শুধু তাই নয়, অভিনেত্রীকে উদ্দেশ্য করে ঝাঁজিয়ে উঠে এও বলেন যে, “কীরকম বোন তুই আমাদের সম্পর্কে কীসব কথা বলছিস?”

YouTube Poster

উল্লেখ্য, এর আগেও করণ জোহরের কফি শোয়ে হাজির হয়ে বি-টাউনে তোলপাড় ফেলে দিয়েছিলেন সোনম কাপুর। স্পষ্টবাদী মন্তব্যের জন্য একাধিকবার শিরোনামেও এসেছেন। আগে একবার ‘কফি উইথ করণ’-এ এসে রণবীর কাপুরের মহিলা-সঙ্গ নিয়েও মুখ খুলেছিলেন সোনম। যা নিয়ে রীতিমোত শোরগোল পড়ে গিয়েছিল। আর এবার তো নিজের তুতো ভাই অর্জুন কাপুরকে নিয়ে বিস্ফোরক কথা বলে ফেললেন সোনম কাপুর।

[আরও পড়ুন: ৪৮ ঘণ্টা ঘুম নেই! ‘কোনও রাজ্য লাল সিং চাড্ডা বয়কট করলে..’, বিস্ফোরক আমির]

প্রসঙ্গত, স্টার-কিড হলেও কী! দুই তুতো ভাই-বোনের সম্পর্ক বেশ পোক্ত। হাজারও ব্যস্ততার মাঝেও একে-অপরের খোঁজ রাখেন সোনম কাপুর এবং অর্জুন কাপুর। একসঙ্গে বড় হয়েছেন বলিউডের আরেক কাপুর পরিবারের দুই সন্তান। অতঃপর সোনম-অর্জুনরা একে-অপরের গোপন কথা সবই জানেন। এবার করণ জোহরের কাছে ভাইয়ের সম্পর্কে বড়সড় সিক্রেট ফাঁস করলেন সোনম কাপুর।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Sonam kapoor says brother arjun kapoor have slept with all her friends

Next Story
৪৮ ঘণ্টা ঘুম নেই! ‘কোনও রাজ্য লাল সিং চাড্ডা বয়কট করলে..’, বিস্ফোরক আমির