লন্ডনে উবের-এ সাঙ্ঘাতিক অভিজ্ঞতা সোনমের

Sonam Kapoor: সোনম কাপুর এখন অনেকটা সময় থাকেন লন্ডনে। সেখানে একটি উবের রাইডের ঘটনার পরিপ্রেক্ষিতে সবাইকে অ্যাপ ক্যাব চড়তে বারণ করলেন সোনম ও তাঁর স্বামী।

By:
Edited By: Shanoli Debnath Kolkata  Updated: January 17, 2020, 04:58:15 PM

বৃহস্পতিবার সাত সকালেই টুইটারে একটি সাঙ্ঘাতিক অভিজ্ঞতার কথা জানালেন সোনম কাপুর। সোনম তাঁর টুইটে লন্ডনের উবের অ্যাপ-এর উল্লেখ করে বলেছেন ওই অ্যাপের একটি ক্যাব বুক করে তাঁর একটি ভয়ঙ্কর অভিজ্ঞতা হয়। এর পরিপ্রেক্ষিতে সবাইকে সাধারণ যানবাহন ব্যবহার করার পরামর্শ দিয়েছেন অভিনেত্রী।

সোনম কাপুর বিয়ের পরে এখন লন্ডন-মুম্বই করতে থাকেন প্রায়ই। স্বামী আনন্দ আহুজা যেহেতু লন্ডনবাসী, তাই অনেকটা সময় ওই শহরেই থাকেন তিনি। অভিনেত্রীর এই অভিজ্ঞতার পরে আনন্দ আহুজাও সবাইকে সাধারণ যানবাহন ব্যবহার করতে অনুরোধ করেছেন। সোনম ও আনন্দ দুজনেরই বক্তব্য, এই অ্যাপ ক্যাবগুলি ঠিক নিরাপদ নয়।

আরও পড়ুন: দীপিকার জন্যই মেয়ের নাম নয়না, জানালেন বাবুল

সোনম প্রথম টুইটে শুধুই একটি সতর্কবার্তা দেন এবং তাঁর যে একটি ভয়ানক অভিজ্ঞতা হয়েছে তা জানান। দ্বিতীয় টুইটে তিনি বিশদে বলেন ঠিক কী অভিজ্ঞতা হয়েছে তাঁর উবেরে। সোনম লেখেন, ড্রাইভার ”প্রকৃতিস্থ ছিলেন না। সারাক্ষণ শুধু গজরাচ্ছিলেন আর আমার উপর চিৎকার করছিলেন। আমি এত ভয় পেয়ে গিয়েছিলাম। পুরো রাইডটা কাঁপতে কাঁপতে এসেছি।”

সোনমের এই টুইটের পরেই উবের লন্ডন-এর পক্ষ থেকে সোনমকে টুইটারে অনুরোধ জানানো হয় তাঁর কনট্যাক্ট ডিটেলস শেয়ার করার জন্য। গোটা ঘটনায় বিধ্বস্ত সোনম তার উত্তরে লেখেন– ”আপনাদের অ্যাপে আমি অভিযোগ জানানোর চেষ্টা করেছিলাম। শুধুই খাপছাড়া কিছু উত্তর পেলাম বট থেকে। আপনাদের অ্যাপের সিস্টেমটা একটু আপডেট করুন। যা হওয়ার হয়ে গেছে। আর কিছুই করার নেই আপনাদের।”

আরও পড়ুন: রূপাঞ্জনা-অরিন্দম বিতর্ক: ঠিক কী ঘটেছিল দুবছর আগে, জানালেন দুপক্ষই

সোনমের টুইটের পরেই তাঁর স্বামী আনন্দ আহুজা সোনমের টুইটটি শেয়ার করে লেখেন– ”অনুগ্রহ করে উবের চড়া বন্ধ করুন, বিশেষ করে লন্ডনে। আমরা একেবারেই বন্ধ করে দিয়েছি প্রায়। হেঁটে যান, বাইকে যান, ট্রেন-বাস যা খুশি, এমনকী লন্ডনের ব্ল্যাক ক্যাবও ভাল (ওরা বেশ দয়ালু, নিরাপদ আর যথেষ্ট শিক্ষিত)।”

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Sonam kapoor shares shocking experience at an uber ride in london

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
BIG NEWS
X