scorecardresearch

বড় খবর

‘নিজের জুতোটাও বাঁধতে পারেন না!’, ‘অহঙ্কারি’ সোনমকে ধুয়ে দিল নেটপাড়া

এর আগেও অনেকবার ট্রোল হয়েছেন অভিনেত্রী, এবারও নেটদুনিয়ার রোষানলে তিনি

‘নিজের জুতোটাও বাঁধতে পারেন না!’, ‘অহঙ্কারি’ সোনমকে ধুয়ে দিল নেটপাড়া
সোনম কাপুর…

আবারও ট্রোলের মুখে অভিনেত্রী সোনম কাপুর। এর আগেও, যদিও তাঁকে নিয়ে সমালোচনা কম হয়নি। তবে, এবার নেটপাড়ায় কড়া সমালোচনার শিকার তিনি।

মা হয়েছেন, দীর্ঘদিন অভিনয় দুনিয়া থেকে দূরেও রয়েছেন তিনি। এখন সম্পূর্ন ফিট হওয়ার জন্য নিজেকে প্রস্তুত করছেন। কখনও মিটিং করছেন তো কখনও প্রকাশ্য ক্যামেরায় স্তন্যপান করিয়ে দর্শকদের প্রশংসা পেয়েছেন। কিন্তু এরমাঝে এমন এক কাণ্ড তিনি ঘটিয়েছেন যাতে দর্শকদের রোষানলে সোনম। পায়ের জুতো বাঁধতে পারছেন না তিনি। ব্যাস! তারপর যা করলেন…

আরও পড়ুন [ সিনেদুনিয়ায় ইতি টানছেন সব্যসাচী চক্রবর্তী! আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে মুখ খুললেন অভিনেতা ]

জুতোর ফিতে বাঁধতে পারছেন না অভিনেত্রী। তাই পাশে দাঁড়িয়ে থাকা এক জনৈক ব্যক্তির দিকে পা এগিয়ে দিলেন। আর তিনিও জুতোর ফিতে বেঁধে দিলেন। এই ঘটনা প্রকাশ্যে আসতেই যেন একরকম রেগে আগুন নেটপাড়ার দর্শকরা। তাঁদের কথায়, একজন বয়স্ক মানুষকে দিয়ে এরকম কাজ করানোর  আগে ভাবনা চিন্তাও করেন না সোনম। তথাকথিত স্টারকিড এর তকমা জুটেছে তাঁর কাঁধে।

যদিও বা এর আগেও ট্রোল হয়েছেন সোনম। নিজের মন্তব্য দিয়েই মাঝেমধ্যে দর্শকদের ক্ষোভ সামলেছেন। আবার কেউ কেউ তাঁর অভিনয় নিয়েও কথা শোনাতে ছাড়েন না। তাঁদের কথায়, অনিল কন্যা বলেই সোনমকে ইন্ডাস্ট্রিতে দেখা যাচ্ছে। যদিও এই ভিডিও বর্তমানে ডিলিট করা হয়েছে পেজ থেকে।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Sonam kapoor trolled for her behaviour