scorecardresearch

বড় খবর
এক ফ্রেমে কেন্দ্রীয় কয়লামন্ত্রী ও কয়লা মাফিয়া, বিজেপিকে বিঁধলেন অভিষেক

সোনু নিগমের মুখে ‘খেলা হবে’, অভিষেকের জন্য আসছেন ডায়মন্ড হারবারে, বাড়ল জল্পনা

মুম্বই সফরে মমতা, তার মাঝেই সোনুর গলায় ‘খেলা হবে’ স্লোগান।

সোনু নিগমের মুখে ‘খেলা হবে’, অভিষেকের জন্য আসছেন ডায়মন্ড হারবারে, বাড়ল জল্পনা
অভিষেক বন্দ্যোপাধ্যায়, সোনু নিগম

তিন দিনের মুম্বই সফরে মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। বুধবার বলিউডের বিশিষ্ট গীতিকার জাভেদ আখতারের উদ্যোগে আয়োজিত এক বৈঠকে স্বরা ভাস্কর, রিচা চাড্ডা, মুনাবর ফারুকীদের সঙ্গে দেখা করলেন তৃণমূল সুপ্রিমো। চব্বিশের লোকসভা নির্বাচনের দুন্দুভি যে ইতিমধ্যে বাজিয়ে ফেলেছেন দলনেত্রী, তাতে কোনও সন্দেহ নেই। আর মমতার সঙ্গে বলিউড তারকাদের সাক্ষাৎ নিয়ে যখন সরগরম সোশ্যাল দুনিয়া, তখন সোনু নিগমের (Sonu Nigam) গলায় ‘খেলা হবে’ (Khela hobe) স্লোগান! তাহলে কি সোনু নিগমও এবার তৃণমূল ঘনিষ্ঠ হতে চলেছেন? জোর শোরগোল।

সোনু নিগমকে ডেকেছেন অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। আগামী ৫ ডিসেম্বর বাংলায় আসছেন খ্যাতনামা গায়ক। তার আগেই সোশ্যাল মিডিয়ায় সোনু জানান দিলেন, “নমস্কার, হ্যালো ডায়মন্ড হারবার। আমি আপনাদের কাছে ৫ ডিসেম্বর আসছি। আমার প্রিয় বন্ধু অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ডাকে। খুব শিগগিরিই দেখা হচ্ছে। খেলা হবে।”

[আরও পড়ুন: ‘শাহরুখ ষড়যন্ত্রের শিকার’, মুম্বই সফরে গিয়ে ‘ভাই’য়ের হয়ে গর্জে উঠলেন ‘দিদি’ মমতা]

একদা যিনি মসজিদে আজান বাজানো নিয়ে মন্তব্য করে বিতর্কে পড়েছিলেন, কিংবা অযোধ্যা রাম মন্দির নির্মাণের অংশীদার হতে চেয়েছিলেন, সেই সোনুর মুখে একুশের বিধানসভা নির্বাচনে তৃণমূলের জনপ্রিয় স্লোগান শুনেই সোশ্যাল মিডিয়ায় প্রশ্নবাণের অন্ত নেই। তাহলে কি এবার বলিউড গায়কও ঘাসফুল শিবিরে নাম লেখাচ্ছেন? সেটা অবশ্য সময়েই উত্তর মিলবে। কিন্তু এবার সোনুর বাংলা সফরের কারণ ভিন্ন।

ডায়মন্ড হারবারে আয়োজিত এমপি কাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনের জন্যই ৫ তারিখ কলকাতায় আসছেন সোনু। ২০১৭ সালে এই খেলা শুরু করেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। তারপর থেকে প্রতিবছরই হয়ে আসছে। কিন্তু গতবছর অতিমারীর কারণে বন্ধ রাখতে হয় টুর্নামেন্ট। তবে এবার যখন, ধীরে ধীরে জনজীবন স্বাভাবিক হচ্ছে, তখন এমপি কাপ ফুটবল টুর্নামেন্ট-ই বা বাদ যায় কেন! অতঃপর সম্পূর্ণ কোভিড বিধি মেনেই হচ্ছে এই টুর্নামেন্ট। যার উদ্বোধনী অনুষ্ঠানে গান গাইবেন সোনু নিগম।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Sonu nigam to come at diamond harbour says khela hobe