scorecardresearch

বড় খবর

অসুস্থ সোনু নিগম, হাসপাতাল থেকেই অনুরাগীদের ধন্যবাদ জ্ঞাপন

নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে নানাবতী হাসপাতালের আইসিইউ থেকে ছবি পোস্ট করেন তিনি। দিন দুয়েক আগে মুম্বইয়ের এক রেস্তরাঁয় সি ফুড খেয়েছিলেন সোনু। তারপরেই ফুড অ্যালার্জি হয় তাঁর।

sonu nigam
অসুস্থ সনু নিগম। ফোটো- ইনস্টাগ্রাম থেকে।
সি ফুড, বা সামুদ্রিক খাবার, খেয়ে অ্যালার্জি বাধিয়েছেন সোনু নিগম। এই মুহূর্তে শরীরের পরিস্থিতি এতটাই খারাপ যে হাসপাতালে ভর্তি করতে হয়েছে গায়ককে। এদিন নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে নানাবতী হাসপাতালের আইসিইউ থেকে ছবি পোস্ট করেন সোনু। দিন দুয়েক আগে মুম্বইয়ের এক রেস্তরাঁয় সি ফুড খেয়েছিলেন তিনি। আর তারপরেই ফুড অ্যালার্জি হয় তাঁর।

প্রাথমিকভাবে বিষয়টাকে তেমন আমল দেন নি তিনি, তবে পরের দিকে সংক্রমণ মারাত্মক আকার নেওয়ায় হাসপাতালে ছুটতে হয় সোনুকে। তবে জানা যাচ্ছে, এখন গায়কের শারীরিক অবস্থা স্থিতিশীল। তবে এখনও কিছুদিন হাসপাতালেই কাটাতে হতে পারে গায়ককে।

আরও পড়ুন, আক্কির বাড়িতে বেআক্কেলে প্রবেশ, গ্রেফতার এক

এদিন সোনু নিজেই লিখেছেন, “ভাগ্যিস কাছাকাছি নানাবতী হাসপাতাল ছিল। কেউ যেন অ্যালার্জিকে হালকাভাবে না নেয়। আমার সি ফুড থেকে অ্যালার্জি হয়েছে।” ছবিতে দেখা যাচ্ছে, একটা চোখ এতটাই ফুলে গিয়েছে যে চোখ খুলতেই পারছেন না গায়ক। আর একটি ছবিতে অক্সিজেন মাস্ক পরে শুয়ে রয়েছেন তিনি।

তবে তাঁর খোঁজখবর নেওয়ার জন্য শুভান্যুধায়ীদের উদ্দেশে ধন্যবাদ জ্ঞাপন করেছেন সোনু নিগম। সেই সঙ্গে সাবধানও করেছেন তিনি।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Sonu nigam was admitted to the icu72612