আক্কির বাড়িতে বেআক্কেলে প্রবেশ, গ্রেফতার এক

বাড়ির মূল দরজায় কর্তব্যরত নিরাপত্তারক্ষীদেরই বিষয়টি প্রথম চোখ পড়ে। এরপর তাঁকে পাকড়াও করে ব্যক্তিগত সম্পত্তিতে অনধিকার প্রবেশের দায়ে জুহু থানায় নিয়ে যাওয়া হয়।

By: Mumbai  Published: February 7, 2019, 11:36:32 AM

মুখে বলছেন তিনি না কি খিলাড়ির ফ্যান। তাই বলে এমন কাণ্ডজ্ঞানহীন কাজ! মাশুলও গুনতে হচ্ছে তাই। অভিনেতা অক্ষয় কুমারের জুহুর বাড়িতে অনধিকার প্রবেশের অপরাধে বৃহস্পতিবার গ্রেফতার হলেন বছর কুড়ির এক ব্যক্তি। পুলিশ জানিয়েছে, ওই বাড়িতেই পরিবারের সঙ্গে থাকেন আক্কি।

পুলিশের বক্তব্য অনুযায়ী, অভিযুক্ত ব্যক্তির নাম অঙ্কিত গোস্বামী। বাড়ি হরিয়ানায়। অভিযুক্তের দাবী, তিনি অক্ষয় কুমারের ভক্ত। আর তাই তিনি অক্ষয় কুমারের সঙ্গে দেখা করতে চেয়েছিলেন বলেই এহেন কাজ করে বসেছেন। বুঝুন কাণ্ড।

আরও পড়ুন, তিনটি ছবি, ১০০০ কোটি আয়, নেপথ্য নায়ক রজনীকান্ত

জানা যাচ্ছে, মঙ্গলবার রাত ১.৩০ টা নাগাদ অক্ষয় কুমারের বাড়ির নিরাপত্তারক্ষীরা দেখতে পায় ওই ব্যক্তিকে। বাড়ির মূল দরজায় কর্তব্যরত নিরাপত্তারক্ষীদেরই বিষয়টি প্রথম চোখ পড়ে। এরপর তাঁকে পাকড়াও করে ব্যক্তিগত সম্পত্তিতে অনধিকার প্রবেশের দায়ে জুহু থানায় নিয়ে যাওয়া হয়।

আরও পড়ুন, জর্জ ফার্নান্ডেজ-এর বায়োপিক বানাবেন সুজিত সরকার

এত কাণ্ড ঘটে গেলেও এ বিষয়ে কিছুই বলেননি খিলাড়ি। তিনি আপাতত ব্যস্ত রাজ মেহতার পরিচালনায় গুড নিউজ ছবির কাজে।

Read the full story in English 

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

A man has been arrested for allegedly trespassing into actor akshay kumars building in juhu72559

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং