বড় খবর

ফুটপাথ থেকে দরদাম করে জুতো কিনছেন খোদ সোনু সুদ, ভাইরাল ভিডিও

অভিনেতার সারল্যে মুগ্ধ দোকানি। দেখুন সেই ভিডিও।

Sonu Sood, Sonu Sood in Srinagar, bollywood, bengali news today, সোনু সুদ
শ্রীনগরে সোনু সুদ, ভাইরাল ভিডিও

শ্রীনগরের ফুটপাথে ঘুরে ঘুরে জিনিস দেখছেন। থামলেন এক জুতোর দোকানে গিয়ে। রাস্তার পাশে বসা সেই অস্থায়ী দোকানে গিয়ে জুতো দেখে দরদাম করে চলেছেন খোদ সোনু সুদ (Sonu Sood)। তারকা সুলভ কোনও আচরণই নেই! একেবারে আমজনতার মতোই ভীড়ে মিশে গিয়ে দোকানির সঙ্গে জুতোর দরদাম করছেন অভিনেতা। আর বলিউড তারকার এমন সারল্যতা দেখেই মুগ্ধ বিক্রেতা থেকে উপস্থিত দর্শকরা। সেই ভিডিও এখন নেটদুনিয়ায় ভাইরাল।

শুক্রবার সোনু সুদ নিজেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন সেই মজার ভিডিও। যেখানে তাঁকে স্পষ্ট দেখা গেল, শমীম খান নামে শ্রীনগরের ফুটপাথের এক দোকানির সঙ্গে জুতো নিয়ে দরদাম করতে। অভিনেতা সম্প্রতি শ্রীনগরে গিয়েছিলেন জম্মু ও কাশ্মীরের ফিল্ম পলিসি বিষয়ক একটা কাজে। আর সেই কাজ শেষ হতেই ঢুঁ মারলেন বাতমালু এলাকার স্থানীয় মার্কেটে। এরপরই এক জুতোর দোকানে গিয়ে দরদাম শুরু করলেন। কোনওটায় ১২০ টাকা, আবার কোনওটায় ৫০ টাকা কমানোর জন্য অনুরোধ করতে দেখা গেল তাঁকে। মিনিট খানেক পরে অবশ্য দোকানির পরিস্থিতি দেখে নিজেই গোটা বিষয়টা সামলে নিলেন।

[আরও পড়ুন: জামিনের আবেদন খারিজ হাইকোর্টে, জেলেই থাকতে হচ্ছে শিল্পার স্বামী রাজ কুন্দ্রাকে]

আসলে এই গোটা ভিডিওটাই সোনু সুদ শ্যুট করেছেন মজাচ্ছলে। তবে অবশ্যই এর একটা উদ্দেশ্যও রয়েছে। সেটা হল খুচরো ব্যবসায়ীদের আরও বেশি করে সমর্থন করা। করোনা আবহে তাঁরা যেন আরও বেশি করে ধুঁকছেন। আয় নেই। আর তাঁদের উৎসাহ জোগাতেই সোনু সুদের এমন কাণ্ড। অভিনেতা অনুরাগীদের কাছে আর্জি রেখেছেন, তাঁরা যখনই কাশ্মীরে বেড়াতে আসবেন, যেন শামীমের দোকান থেকে জুতো কেনেন। আর সোনুর নাম নিলে কেনাকাটিতে বিশেষ ছাড়ও পাবেন বলে জানিয়েছেন। অভিনেতার সেই ভিডিও-ই এখন নেটদুনিয়ায় দাবানল গতিতে ভাইরাল।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Sonu sood bargains for chappals with street vendor in srinagar

Next Story
শ্যুটিংয়ে মাঝেই বিপত্তি! হাসপাতালে ছুটতে হল নুসরতকেNushrratt Bharuccha, Luv Ranjan, bollywood, bengali news today, নুসরত বারুচা
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com