বড় খবর

‘আমার সব টাকা দুঃস্থদের সেবার জন্য’, কর ফাঁকির অভিযোগে ব্যথিত সোনু সুদ

২০ কোটি টাকা কর ফাঁকি দেওয়ার অভিযোগ! কী বলছেন সোনু সুদ?

Sonu Sood, raid on Sonu Sood, Shiv Sena, BJP, AAP, সোনু সুদ, আম আদমি পার্টি, আয়কর হানা, bengali news today
কর ফাঁকির অভিযোগে ব্যথিত সোনু সুদ

২০ কোটি টাকা কর ফাঁকি দেওয়ার অভিযোগ উঠেছে সোনু সুদের বিরুদ্ধে। করোনা কালে দুস্থ থেকে শুরু করে কর্মহীন, পরিযায়ী শ্রমিকদের ত্রাতার ভূমিকার অবতীর্ণ হয়েছিলেন অভিনেতা। গোটা দেশের কাছে তিনি গরিবের মসিহা, ঈশ্বরের দূত-সম। আর এবার সেই অভিনেতা সোনু সুদের (Sonu Sood) বিরুদ্ধেই কিনা মারাত্মক অভিযোগ তুলল কেন্দ্রীয় প্রত্যক্ষ কর সংস্থা (CBDT)। অভিযোগ বিভিন্ন ভুঁইফোড় সংস্থার কাছ থেকে হিসাব বহির্ভূত টাকা এসেছে অভিনেতা ও তাঁর সহযোগীর অ্যাকাউন্টে। আর এমন মারাত্মক অভিযোগের জেরেই ব্যথিত সোনু। নিজের সেই কষ্ট তুলে ধরলেন সোশ্যাল মিডিয়ায়।

অভিনেতা বললেন, “সবসময়ে নিজের পক্ষের কথা না বলাই ভাল। সময়ই বলবে। আমি আমার সর্বস্ব শক্তি আর ভালবাসা দিয়ে দেশবাসীর পাশে থাকার চেষ্টা করেছি। আমার ফাউন্ডেশনের প্রতিটা পয়সা কারও মূল্যবান জীবন বাঁচানোর জন্য কিংবা দুঃস্থদের সেবার জন্য। অনেকসময়ে আমি নানা ব্র্যান্ডকে বলেছি আমার পারিশ্রমিক সমাজের সেবামূলক কাজে দান করে দিতে।” সোনুর মতে, সমগ্র দেশবাসীর ভালবাসা, আশীর্বাদ থাকলে কঠিন পথেও হাঁটা সহজ হয়ে যায়।

[আরও পড়ুন: ‘খাবার গরম করো, আসছি’, প্রকাশ্যেই স্ত্রী দীপিকাকে কেন বললেন রণবীর সিং?]

কোনওরকম কড়া শব্দে প্রতিবাদ করেননি সোনু সুদ। দৃঢ় চিত্রে শুধু নিজের মনের কথাই ব্যক্ত করেছেন। পাশাপাশি মিষ্টিভাষায় আয়কর বিভাগকে বিঁধতেও ছাড়েননি। বলেন, “গত ৪ দিন ধরে আমি আসলে ক’জন অতিথি আপ্যায়নে ব্যস্ত ছিলাম। তবে আবার ফিরে এসেছি আপনাদের সেবার জন্য। এভাবেই নিজের কাজ চালিয়ে যাব। জয় হিন্দ।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Sonu sood releases statement on rs 20 crore tax evasion allegation

Next Story
‘সামান্য আদর্শ থাকলে আর যাই হোক, রাজনীতি নয়’, কাকে খোঁচা দিলেন অনুপম রায়?Anupam Roy, Babul Supriyo, TMC, BJP, West Bengal Politics, বাবুল সুপ্রিয়, অনুপম রায়, দলবদল, bengali news today
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com