scorecardresearch

বড় খবর

গোবরের ঢিপিতে বসে ‘সুগন্ধ’ পেলেন সোনু সুদ! এ কেমন আজব কাণ্ড? নেটদুনিয়ায় হাসির রোল

কী বলছেন অভিনেতা?

গোবরের ঢিপিতে বসে ‘সুগন্ধ’ পেলেন সোনু সুদ! এ কেমন আজব কাণ্ড? নেটদুনিয়ায় হাসির রোল
সোনু সুদ

চারদিকে গোবরের ঢিপি। আর তার মাঝেই দিব্যি বসে রয়েছেন সোনু সুদ (Sonu Sood)। চোখে-মুখে কোনওরকম বিরক্তির বহিঃপ্রকাশ নেই। বরং, দুঃস্থদের মসিহা বলছেন, তিনি নাকি এখানেই নিজের মাতৃভূমির গন্ধ খুঁজে পেয়েছেন। আর সেই ছবি নেটদুনিয়ায় ভাইরাল হতেই হাসির রোল ওঠে।

বলিউড তারকা হয়েও সাদামাটা জীবনযাপন করেন সোনু সুদ। অতিমারী আবহেই একাধিকবার তার প্রমাণ পেয়েছেন অনুরাগীরা। কখনও অনুরাগীর রাস্তার ধারের দোকানে পাও ভাজি বানিয়েছেন তো আবার কখনও বা খুচরো ব্যবসায়ীদের সাহায্যের আর্জি জানিয়ে তাঁদের হয়ে সাইকেলে চেপে দুধ বিক্রি করেছেন কিংবা জুতোর দোকানে খদ্দের টানার জন্য গলা হাঁকিয়েছেন। কাশ্মীর থেকে কন্যাকুমারী পর্যন্ত সোনুর ভক্তের সংখ্যা অগণিত। আর সেই মানিষটিই এবার গোবরের ঢিপির মাঝখানে বসে ছবি শেয়ার করে সুগন্ধ পাওয়ার কথা জানিয়েছেন।

[আরও পড়ুন: সাধের আইফোন থেকে ৭ হাজার ছবি, ৫০০ ভিডিও উধাও, কেঁদে ভাসাচ্ছেন মিমি]

কিন্তু অভিনেতার ক্যাপশনেই হাসির রোল উঠেছে। এক ঢিপি গোবর, তার মাঝে এক হাঁটু মুড়ে বসে অভিনেতা বলছেন- “আহা আমার পাঞ্জাবের মাটির গন্ধ..” সেখানে গোবরের কথাও উল্লেখ করে দিয়েছেন আলাদা করে অভিনেতা। আর ছবি দেখেই হাসির রোল নেটদুনিয়ায়।

কেউ বলছেন, “আরে স্যর, এটা মাটি কোথায়, এটা তো গোবর।” আরেক রসিক নেটিজেনর মন্তব্য আবার, “গোবরেও সুগন্ধ খুঁজে পাচ্ছেন! সত্যিই সবকিছুরই একটা ভাল দিক বের করেন আপনি।” তবে সোনু অবশ্য আছেন সোনুতেই। তাঁকে নিয়ে নেটমাধ্যমে রসিকতা হলেও কোনওরকম উত্তর দেননি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Sonu sood says he gets the fragrance of soil in cow dung