scorecardresearch

বড় খবর

ফের অসহায়ের ‘ত্রাতা’ সোনু সুদ, বিদেশে আটকে পড়া যুবককে ফেরালেন অভিনেতা

শুধু অভিনেতা নন, বারবার অসহায়ের পাশে সোনু সুদ!

Sonu Sood, Sonu Sood helps man reach India from Thailand, Sonu Sood helps man stuck in Thailand, Sonu Sood Sahil Khan, Indian Express
ফের একবার নিজের মহানুভবতার পরিচিয় দিলেন অভিনেতা।

মানুষের কল্যাণ সাধনে বারবার করে শিরোনামে উঠে এসেছেন তিনি। ফের সংবাদ শিরোনামে এসে ‘হিরো’ সোনু সুদ। এবার তিনি থাইল্যান্ডে আটকে পড়া এক ব্যক্তিকে দেশে ফিরিয়ে সকলের নজর কেড়েছেন। বিমানের টিকিট না পেয়ে সোনু সুদকে একটি টুইট করেন সাহিল খান। টুইট পাওয়ার মাত্র ২৪ ঘণ্টার মধ্যেই টুইটের জবাব দিয়ে সোনু সুদ তাকে লেখেন, “চিন্তা করবেন না আমি টিকিট পাঠাচ্ছি”। বলাই বাহুল্য, অভিনেতা তাঁর কথামত আটকে পড়া যুবকের জন্য টিকিট পাঠান। তিনি নিরাপদে দেশে ফিরে এসে এক ভিডিও বার্তায় সোনু সুদকে ধন্যবাদ দিয়েছেন।

প্রসঙ্গত উল্লেখ্য দিন কয়েক আগেই সোনু সুনের এক মহানুভবতার কাহিনী ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।  কুণ্ডলী পাকিয়ে ছোট্ট শিশুর চার হাত-পা। দুটি হাত দুটি পা। এমন অস্বাভাবিক শারীরিক গড়ন নিয়েই জন্ম হয়েছিল বিহারের চৌমুখী কুমারীর। ২ বছর বয়স। বয়স বাড়তেই এই একরত্তি পড়তে পারত বিভিন্ন রকম শারীরিক সমস্যায়। এদিকে দুঃস্থ পরিবারের আর্থিক সামর্থ্যও ছিল না, চৌমুখীর চিকিৎসা করানোর মতো। খবর পেয়েই এমন পরিস্থিতি থেকে উদ্ধার করতে এগিয়ে আসেন সোনু সুদ।  এর আগেও একাধিক বার দুঃস্থের সাহায্যে হাত বাড়িয়ে দিয়েছেন অভিনেতা।

আরও পড়ুন: [‘আজ রাতে, এই খাটে, টুকটুক’! অপ্রতিরোধ্য মীর, নাচে তোলপাড় নেটদুনিয়া]

অতিমারী আবহ থেকেই দুঃস্থদের পাশে দাঁড়িয়েছেন সোনু সুদ। কখনও মাইলের পর মাইল হেঁটে চলা পরিযায়ী শ্রমিকদের বাড়ি পৌঁছে দিয়েছেন। আবার কখনও বা পোয়াতি মহিলাকে সযত্নে নিজ দায়িত্বে পৌঁছে দিয়েছেন হাসপাতালে। দেশজুড়ে যখন অক্সিজেন সংকট, তখন বাড়ি বাড়ি অক্সিজেন সিলিন্ডার-তথা প্রয়োজনীয় ওষুধপত্রও পাঠিয়েছেন সোনু। দুঃস্থদের মুখে দু’বেলা অন্নও তুলে দিয়েছেন। আবার করোনার কোপে অনাথ হয়ে যাওয়া শিশুদের লালন-পালনেরও দায়িত্ব নিয়েছেন। অতিমারী সঙ্কটে সোনু সুদ যেভাবে গোটা দেশের আর্ত মানুষের পাশে দাঁড়িয়েছেন, তা একবাক্যে বলা অসম্ভব। তবে অভিনেতার সেই অবদান ভোলেননি মানুষ। এবার থাইল্যান্ডের যুবকের টিকিটের ব্যবস্থা করে ফের একবার নিজের মহানুভবতার পরিচয় দিলেন অভিনেতা।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Sonu sood sends flight tickets for indian man stuck in thailand