scorecardresearch

বড় খবর

‘আজ রাতে, এই খাটে, টুকটুক’! অপ্রতিরোধ্য মীর, নাচে তোলপাড় নেটদুনিয়া

ইন্সটাগ্রাম থেকে ফেসবুক মীরের এই ভিডিও দাবানলের মত ছড়িয়ে পড়েছে।

‘আজ রাতে, এই খাটে, টুকটুক’! অপ্রতিরোধ্য মীর, নাচে তোলপাড় নেটদুনিয়া
অপ্রতিরোধ্য মীর, নাচে তোলপাড় নেটদুনিয়া

সঞ্চালনা থেকে কমেডি মীরের জুড়ি মেলা ভার। এহেন মীরকে সম্পূর্ণ এক অন্যরকম দেখে কপালে বিন্দু বিন্দু ঘাম জমেছে অনুরাগীদের। দ্বিতীয় বারের জন্য আরও একবার ভিডিওটা পউস করে ফের প্লে! হ্যাঁ এটা মীর।  পরনে নীল পাঞ্জাবী, খাটের ওপর তুমুল নাচ। ‘আজ রাতে, এই খাটে, টুকটুক’! নাচ দেখে ভিরমি খাচ্ছেন নেটিজেনরা। বোঝাই যাচ্ছে চূড়ান্ত রসিকতা করতে যার জুড়ি মেলা ভার সেই মীর আজ এক সম্পূর্ণ ভিন্ন ভাবে নিজেকে মেলে ধরেছেন। চূড়ান্ত ভাইরাল হয়েছে মীরের এই ভিডিও।

রেডিও-তে সঞ্চালনা হোক বা কমেডি শোয়ের জমাটি আড্ডা! সিনেমা থেকে ফুডকা, সবেতেই মীর মানেই বাজিমাত। আর এদিনের এই ভিডিওতে সেটাই কী করতে চেষ্টা করলেন মীর ? প্রশ্ন নেটিজেনরা। তবে পরনে পায়জামাটা থাকলে বোধহয় আরেকটু ভাল হত মত অনেকের। তবে অনেকেই মন্তব্য করেছেন পায়জামা থাকলে সেই সিকোয়েন্সটা তুলে ধরা যেত না।

আরও পড়ুন: [‘গাধার দুধ’ বেচবেন বলেই তথ্য প্রযুক্তির চাকরি ছাড়লেন যুবক!]

https://fb.watch/dFc3LK1Uux/

ইন্সটাগ্রাম থেকে ফেসবুক মীরের এই ভিডিও দাবানলের মত ছড়িয়ে পড়েছে। জানা গিয়েছে নতুন ছবির শ্যুটিং সেরে পাঁচতারা হোটেলে ফিরেই নিজের খাটে উঠে পড়েন পায়জামা ছাড়াই।  আর তার পরেই অপ্রতিরোধ্য ভঙ্গিতে ‘আজ রাতে, এই খাটে, টুকটুক’! সঙ্গে নাচ দেখে তুমুল হাসি, বাঁধভাঙা উচ্ছ্বাস। এরই নাম মীর। তবে অনেকেই মীরের এই নাচকে বাঁকা নজরে নিয়েছেন। তাদের বক্তব্য লজ্জার মাথা খেয়ে এসব কী করছেন মীর? প্রশ্ন উঠতেই পারে, তবে গতকালের রাত মীরের জন্য স্রেফ ‘আজ রাতে, এই খাটে, টুকটুক’!

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Mir shares hilarious video on social media