বড় খবর

ডিনার প্লেটের ছবি শেয়ার করে ‘বুম্বাদা’কে নিয়ে ঠাট্টা শ্রীলেখার!

শ্রীলেখা-অনুরাগীরাও মেতেছেন সেই পোস্টে। কী বললেন অভিনেত্রী?

Sreelekha Mitra, Prosenjit Chatterjee, প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, শ্রীলেখা মিত্র, bengali news today
প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে নিয়ে রসিকতা শ্রীলেখা মিত্রর

রসিকতা করতে শ্রীলেখা মিত্রর (Sreelekha Mitra) জুড়ি মেলা ভার। ইন্ডাস্ট্রির অন্দরমহল থেকে রাজনৈতিক ময়দানের ব্যক্তিত্বরাও তাঁর শব্দের ফুলঝুড়ি থেকে বাদ যান না। এবার নৈশভোজের খাবার শেয়ার করে মজাচ্ছলেই বিঁধলেন বুম্বাদা’কে। তবে তিনি অবশ্য সরাসরি প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের (Prosenjit Chatterjee) প্রসঙ্গ উত্থাপন করেননি। প্রশ্ন ছুঁড়েছিলেন মাত্র, উত্তরটা নিজেই দিয়ে দিয়েছেন নেটজনতারা। তাতে সায় জানিয়েছেন অভিনেত্রী।

ঠিক কী হয়েছে? শুক্রবার রাতে ডিনার প্লেটের ছবি শেয়ার করেছিলেন শ্রীলেখা। সেখানে দেখা গেল স্বল্প খাবার। বাড়তি ওজন ঝরাতে রীতিমতো উঠেপড়ে লেগেছেন নায়িকা। রোজ নিয়ম করে জিম করছেন। ডায়েট মেনে চলছেন। তাঁর শরীর নিয়েও কটাক্ষ করে থাকেন অনেকে। তাঁদেরকে চ্যালেঞ্জ জানিয়েই নৈশভোজের খাবারের ছবি পোস্ট করেছিলেন অভিনেত্রী।

[আরও পড়ুন: ফারহানের ‘তুফান’-এর প্রশংসায় পঞ্চমুখ শাহরুখ, সিনেমার রিভিউ দিয়ে কী বললেন কিং খান?]

প্লেটে ২ পিস সেঁকা পাউরুটি, ২টি ডিম সেদ্ধ, স্যঁতে করা সবজি, ব্যাস! ছবিতে রসিকতা করে অনুরাগীদের প্রশ্ন ছুঁড়েছিলেন, “বিশ্বাস করো তোমারা, আমি বেশি খাই নাআআআআ (কার স্টাইলে বললাম বলো তো?)” অমনি অভিনেত্রীর অনুরাগীরাও হুড়মুড়িয়ে কমেন্ট বক্স ভরিয়ে দিলেন। এক নেটজনতা তো সরাসরি প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের নামটাই নিয়ে নিলেন। এরপরই শ্রীলেখার মন্তব্য, “তোমরা সবাই একশোতে একশো পেয়েছো।”

আসলে শ্রীলেখা মজাচ্ছলে বদলা ছবিতে প্রসেনজিতের একটি সংলাপ ধার করেছিলেন। যেখানে অভিনেতাকে বলতে শোনা যায়, “বিশ্বাস কর মা, আ…আ..আমি চুরি করিনি!” যে ডায়লগ কালের নিয়মে মিম-উপকরণ হয়ে উঠেছে। আর সেই সংলাপের স্টাইলেই প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে নিয়ে রসিকতা করলেন শ্রীলেখা মিত্র।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Sreelekha mitra took a dig on prosenjit chatterjee through her fb post

Next Story
কঙ্গনার ‘ধাকড়’ টিমে শাশ্বত, বুদাপেস্টে শ্যুটিং শেষ করে সিনেমা দেখলেন, সারলেন ডিনারওSaswata Chatterjee, Kangana Ranaut, Dhakaad, Bollywood, Arjun Rampal, কঙ্গনা রানাউত, শাশ্বত চট্টোপাধ্যায়, ধাকড়
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com