scorecardresearch

বোন কংগ্রেসে, রাজনীতিতে আসবেন কি? বড়সড় আপডেট দিলেন সোনু সুদ

পাঞ্জাবে কংগ্রেসে যোগ দিলেন সোনুর বোন মালবিকা সুদ।

বোন কংগ্রেসে, রাজনীতিতে আসবেন কি? বড়সড় আপডেট দিলেন সোনু সুদ
সোনু সুদ, মালবিকা সুদ

জল্পনা চলছিল-ই। সোমবার তাতে সিলমোহর পড়ল। কংগ্রেসে যোগ দিলেন সোনু সুদের (Sonu Sood) বোন মালবিকা সুদ (Malvika Sood )। বোনের জীবনের এই নয়া ইনিংসের জন্য শুভেচ্ছা জানিয়েছেন অভিনেতা। সোমবারই পাঞ্জাবে কংগ্রেস (Congress party in Punjab) দলে যোগ দেন মালবিকা। উপস্থিত ছিলেন সংশ্লিষ্ট রাজ্যের কং-চিফ নভজোৎ সিং সিধু। পাঞ্জাব কংগ্রেসের তরফে একটি টুইট থেকেই ফের জল্পনার শুরয়াৎ, যে তাহলে কি সোনু সুদও রাজনীতিতে নামছেন? কারণ, সেই ছবিতে সিধুর পাশে সোনুকে দেখা গিয়েছে। এবং তাতে স্পষ্ট লেখা- “কংগ্রেসের সঙ্গেই রয়েছেন সোনু সুদ।” সেই ছবি নিয়ে শোরগোল তুঙ্গে উঠতেই মুখ খুললেন অভিনেতা।

সোনু সাফ জানিয়ে দেন যে, “রাজনৈতিক ছত্রছায়ার বাইরে থেকেই মানুষের জন্য কাজ করে যাব।” তবে বোনের রাজনৈতিক পদার্পণে খুশি তিনি। এপ্রসঙ্গে সোনু সুদের মন্তব্য, “আমার বোন মালবিকা সুদ সদ্য ওঁর রাজনৈতিক যাত্রা শুরু করেছে। অসংখ্য শুভেচ্ছা জানাই ওঁকে। ওঁর সাফল্য দেখার জন্য মুখিয়ে রয়েছি।”

প্রসঙ্গত, আসন্ন পাঞ্জাব বিধানসভা নির্বাচনে কংগ্রেসের হয়ে লড়বেন মালবিকা সুদ। অনেক আগেই সেকথা শোনা গিয়েছিল। সোমবার কংগ্রেসে যোগ দিয়ে আরও একধাপ এগোলেনি তিনি। তবে বোন কংগ্রেসের হয়ে লড়লেও, দিন কয়েক আগেই কং-শাসিত পাঞ্জাবের ‘স্টেট আইকন’ পদ থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন সোনু সুদ। উল্লেখ্য, প্রধানমন্ত্রী মোদীর নিরাপত্তা গাফিলতির অভিযোগ ওঠার পরই অবশ্য সেই পদক্ষেপ করেন তিনি।

[আরও পড়ুন: করোনায় আক্রান্ত লতা মঙ্গেশকর, আইসিইউ-তে ভর্তি সুরসম্রাজ্ঞী]

উল্লেখ্য, অতিমারীকালে যেভাব দেশের দুঃস্থ মানুষদের পাশে দাঁড়িয়েছেন সোনু, তাতে ইতিমধ্যেই তাঁকে ঈশ্বরের দূত তকমা দিয়েছে নেটদুনিয়া। তখনই অভিনেতার কাছে রাজনীতিতে যোগ দেওয়ার প্রস্তাব আসে একাধিকবার। তবে ফিরিয়ে দিয়েছেন তিনি। আর এবারও তার অন্যথা হয়নি। স্পষ্ট জানিয়ে দিয়েছেন বোন কংগ্রেসে যোগ দিলেও তিনি রাজনৈতিক ছত্রছায়ার বাইরে থেকেই মানুষের জন্য কাজ করে যাবেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Sonu soods sister on monday joined the congress party in punjab