scorecardresearch

বড় খবর

হাওয়া সিংয়ের বায়োপিকে আদিত্য-পুত্র! পোস্টার রিলিজ করলেন সলমন খান

Hawa Singh Biopic: ভারতীয় বক্সিংয়ের জনক বলা হয় বক্সার হাওয়া সিংকে। এই হিন্দি বায়োপিকের ফার্স্ট লুক শেয়ার করলেন সলমন খান স্বয়ং।

Sooraj Pancholi starrer Boxer Hawa Singh biopic first look released
'হাওয়া সিং' পোস্টার।

সলমন খান প্রযোজক নন তবুও বক্সার হাওয়া সিংয়ের বায়োপিক, ‘হাওয়া সিং’-এর ফার্স্ট লুক শেয়ার করলেন সলমন খান নিজে। এই বায়োপিকে মুখ্য চরিত্রে রয়েছেন সূরজ পঞ্চোলি এবং সলমনের হাত ধরেই বলিউডে পা রেখেছিলেন আদিত্য পঞ্চোলি-পুত্র। তাই সূরজের কেরিয়ারের এই গুরুত্বপূর্ণ ছবির ফার্স্ট লুক নিয়ে এলেন তিনিই।

ভারতীয় বক্সিংয়ের জনক বলা হয় হাওয়া সিংকে। অর্জুন পুরস্কার ও দ্রোণাচার্য পুরস্কারে সম্মানিত এই কিংবদন্তি বক্সারের বায়োপিকের শুটিং শুরু হতে চলেছে খুব তাড়াতাড়ি। এই ছবির যুগ্ম প্রযোজক– কমলেশ সিং কুশওয়া এবং স্যাম এস ফার্নান্ডেজ।

আরও পড়ুন: বিগ বস ১৩: সলমনের শো থেকে বেরিয়ে গেলেন বিশাল আদিত্য সিং

৪ ফেব্রুয়ারি টুইটারে এই ছবির ফার্স্ট লুক পোস্টারটি শেয়ার করেছেন সলমন যেখানে সূরজ পঞ্চোলির মুখটি বোঝা যাচ্ছে না কিন্তু তাঁর পেশিবহুল, ওয়ার্কআউট-চর্চিত চেহারাটি রীতিমতো চমকদার।

Hawa se baatein karega singh… #HawaSinghBiopic @Sooraj9pancholi pic.twitter.com/2zS0AQYs0n

— Salman Khan (@BeingSalmanKhan) February 4, 2020

ক্যাপ্টেন হাওয়া সিং এশিয়ান গেমস-এর হেভিওয়েট বক্সিং বিভাগে দুবার স্বর্ণপদক জেতেন– ১৯৬৬ এবং ১৯৭০ সালে। ওঁর পরে আর কোনও ভারতীয় বক্সারের এই কৃতিত্ব নেই এখনও পর্যন্ত। এছাড়া ১৯৬১ থেকে ১৯৭২ সাল পর্যন্ত টানা জাতীয় চ্যাম্পিয়নশিপ জিতেছেন এই কিংবদন্তি বক্সার।

এই বায়োপিকটি নিয়ে বলিউডে জল্পনা বহুদিন ধরেই। হাওয়া সিংয়ের চরিত্রে কে অভিনয় করবেন, সেই নিয়ে অনেক নামই উঠে এসেছে। তার মধ্যে জন অ্যাব্রাহামের নামও শোনা গিয়েছিল এক সময়ে। কিন্তু শেষমেশ সূরজ পঞ্চোলিকেই চূড়ান্ত করেছেন প্রযোজকদ্বয় ও পরিচালক প্রকাশ নাম্বিয়ার। এবছরের শেষে অথবা আগামী বছরের গোডায় মুক্তি পেতে পারে এই বায়োপিক।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Sooraj pancholi starrer boxer hawa singh biopic first look released