করোনা-আতঙ্কে পিছিয়ে গেল ‘সূর্যবংশী’ মুক্তি

Sooryavanshi: অক্ষয়কুমার, অজয় দেবগণ, রণবীর সিং অভিনীত ছবি সূর্যবংশী মুক্তি পাওয়ার কথা ছিল আগামী ২৪ মার্চ। কিন্তু ছবিটি ওইদিন মুক্তি পাচ্ছে না।

By:
Edited By: Shanoli Debnath Kolkata  Updated: March 14, 2020, 10:50:33 AM

বলিউড দর্শক প্রায় এক বছর ধরে অপেক্ষায় রয়েছেন যে মাল্টিস্টারার ছবির জন্য, সেই সূর্যবংশী মুক্তির দিন পিছিয়ে দিলেন নির্মাতারা। ২৪ মার্চ মুক্তি পাওয়ার কথা ছিল এই ছবির। তার ঠিক এক মাস আগে থেকে প্রচার জোরদারও করা হয়েছিল। কিন্তু অক্ষয়কুমার-অজয় দেবগণ-রণবীর সিং অভিনীত এই ছবির মুক্তি পিছিয়ে দেওয়া হল করোনাভাইরাস সচেতনতার উদ্দেশে।

বিশ্ব স্বাস্থ্য সংস্থা এই ভাইরাসের সংক্রমণ এড়িয়ে চলার যে পরামর্শগুলি দিয়েছে, তার মধ্য়ে একটি হল জনবহুল অঞ্চল এড়িয়ে চলা, বিশেষ করে কোনও সিনেমা হল, থিয়েটার হলগুলি। তার মধ্যেই মুক্তি পাচ্ছে বহু ছবি। আবার করোনা আতঙ্কের জেরে বক্স অফিসে ঠিকঠাক কালেকশন হল না, তেমন উদাহরণও রয়েছে।

আরও পড়ুন: ফিরবে ‘দ্য বার্নিং ট্রেন’-এর রোমাঞ্চ, রিমেকের কাজ শুরু

এই পরিস্থিতিতে দাঁড়িয়ে তাই নির্মাতারা মুক্তি পিছিয়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন কিন্তু পরবর্তী কোন তারিখে মুক্তি পেতে পারে সূর্যবংশী, তা এখনও জানা যায়নি। রোহিত শেট্টি পিকচার্স-এর পক্ষ থেকে একটি বিবৃতিতে বলা হয়েছে, ”আপনাদের মতো আমরাও এই ছবির মুক্তির জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছিলাম কিন্তু বর্তমান পরিস্থিতিতে, দর্শকের স্বাস্থ্য ও সুরক্ষার কথা মাথায় রেখে আমরা এই ছবির মুক্তি পিছিয়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছি।”

সম্পূর্ণ বার্তাটি পড়ে নিতে পারেন অক্ষয়কুমারের টুইটে–

যেহেতু নির্মাতারা পরবর্তী মুক্তির দিনটি এখনও স্থির করেননি, তাই ঠিক কতদিন অপেক্ষা করতে হবে দর্শককে এই ছবির জন্য, নিশ্চিত নয়। ১২ মার্চ দেশের ৭৪জন করোনাভাইরাস আক্রান্তদের মধ্যে একজনের মৃত্যু হয়েছে। এর পর, আতঙ্ক আরও বাড়বে বই কমবে না।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Sooryavanshi film release postponed amid the coronavirus scare

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেট
X